প্রকাশ্যে 'কোড নেম তিরঙ্গা'-র পোস্টার, কবে মুক্তি পাবে পরিণীতির ছবি?

পরিণীতি চোপড়া হার্ডি সান্ধুর সঙ্গে তার আসন্ন ছবি 'কোড নেম তিরাঙ্গা'-র একটি নতুন পোস্টার প্রকাশ করেছেন। তিনি ছবিটির মুক্তির তারিখও জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Sep 19, 2022, 04:30 PM IST
প্রকাশ্যে 'কোড নেম তিরঙ্গা'-র পোস্টার, কবে মুক্তি পাবে পরিণীতির ছবি?
ছবি: ইন্সটাগ্রাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'সন্দীপ অউর পিঙ্কি ফারার'-এ দর্শকদেরকে একটি অসাধারণ অভিনয় উপহার দেওয়ার পরে ফের নতুন সিনেমা নিয়ে আসছেন পরিণীতি চোপড়া। বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার পরবর্তী ছবির নাম 'কোড নেম তিরঙ্গা'। সোশ্যাল মিডিয়ায় তার প্রথম লুক প্রকাশ পেয়েছে। আর মুহূর্তেই আলড়ন সৃষ্টি করেছে জনগণের মধ্যে। পোস্টারটিতে সিনেমার মুক্তির দিনও জানানো হয়েছে। আগামী, ১৪ অক্টোবর ২০২২ ,উক্তি পাবে এই ছবি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্টারটি শেয়ার করে তিনি লিখেছেন, “দেশ. ভালবাসা. বলিদান। আমার প্রিয় পাঞ্জাবি বয় @harrdysandhu –র সঙ্গে একসঙ্গে কাজ করতে পেরে উত্তেজিত!”

পোস্টারটি শেয়ার করার পরেই অভিনেত্রীর ভক্তরা তার প্রতি তাদের ভালবাসা জানিয়েছেন নেট মাধ্যমে। পোস্টের নীচে মন্তব্য বিভাগে গিয়ে হার্ট এবং ফায়ার ইমোজি পোস্ট করতে শুরু করেচেং তাঁরা। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘আমরা এর জন্য অপেক্ষা করছি’। অন্য একজন লিখেছেন ‘আমি এর জন্য টিকিট বুক করছি’।

 

প্রতিভাবান এই অভিনেত্রী বলেন, ‘আমি আবার ফিরে এসেছি সম্পূর্ণ নতুন অবতারে নিজেকে উপস্থাপন করতে যা আগে কেউ আমাকে করতে দেখেনি! আমি যেমন ছিলাম তেমনই নতুন বিষয়বস্তু নিয়ে কাজ চালিয়ে যাওয়া এবং দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে আসার জন্য আমার কাজ চলতে থাকবে’।

আরও পড়ুন: Sourav Ganguly: দাড়িতে দাদা, মহারাজের নতুন লুকে মাত টালা থেকে টালিগঞ্জ

তিনি আরও জানিয়েছেন যে, ‘পোস্টারে বন্দুক ধরে থাকা এবং আঘাতগুলি দর্শকদের জন্য থাকা সমস্ত জিনিসের একটি টিজার মাত্র। এটি আমার চরিত্রের মধ্যে একটি দিক মাত্র এবং আমি আপনাকে আশ্বস্ত করতে পারি যে আমরা এই ফিল্মটি দিয়ে মানুষকে আনন্দ দিতে চাই’।

'কোড নেম তিরঙ্গা'-তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরিণীতি চোপড়া এবং হার্ডি সান্ধু। এছাড়াও, তিনি সূরজ বরজাতিয়ার আসন্ন পারিবারিক বিনোদনমূলক সিনেমা 'উঁচাই'-এ অভিনয় করবেন। সেখানে তিনি অমিতাভ বচ্চন, অনুপম খের এবং বোমান ইরানির সঙ্গে কাজ করবেন। ছবিটি ২০২২ সালের ১৪ নভেম্বর মুক্তি পাবে। পরিণীতি সম্প্রতি ঘোষণা করেছেন যে তিনি অক্ষয় কুমারের সঙ্গে পূজা এন্টারটেইনমেন্টের একটি নতুন প্রকল্পে একসঙ্গে কাজ করবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.