Sourav Ganguly: দাড়িতে দাদা, মহারাজের নতুন লুকে মাত টালা থেকে টালিগঞ্জ

ক্লিন সেভ এখন অতীত। সম্প্রতি, হালকা দাড়িতে নিজের লুক বদলেছেন সকলের প্রিয় 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়। পুজোর আগে শহরের রাস্তায় লাগানো বিলবোর্ডে দেখা গিয়েছে সৌরভের এই লুক। পুজোর জন্য এটাই কি তবে দাদার নতুন স্টাইল? নাকি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য এই 'বিয়ার্ড লুক'-এ হাজির হয়েছেন দাদা? সেটা যদিও স্পষ্ট নয়। তবে কারণ যাই হোক না কেন, দাদার এই লুক বেশ পছন্দই হয়েছে টলি পাড়ার সেলেবদের। নেটনাগরিকদেরও অবশ্য তাঁদের প্রিয় তারকার এই লুক মন্দ লাগেনি।

Updated By: Sep 19, 2022, 09:29 AM IST
Sourav Ganguly: দাড়িতে দাদা, মহারাজের নতুন লুকে মাত টালা থেকে টালিগঞ্জ

সৌমিতা মুখোপাধ্যায় ও রণিতা গোস্বামী : ক্লিন সেভ এখন অতীত। সম্প্রতি, হালকা দাড়িতে নিজের লুক বদলেছেন সকলের প্রিয় 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়। পুজোর আগে শহরের রাস্তায় লাগানো বিলবোর্ডে দেখা গিয়েছে সৌরভের এই লুক। পুজোর জন্য এটাই কি তবে দাদার নতুন স্টাইল? নাকি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য এই 'বিয়ার্ড লুক'-এ হাজির হয়েছেন দাদা? সেটা যদিও স্পষ্ট নয়। তবে কারণ যাই হোক না কেন, দাদার এই লুক বেশ পছন্দই হয়েছে টলি পাড়ার সেলেবদের। নেটনাগরিকদেরও অবশ্য তাঁদের প্রিয় তারকার এই লুক মন্দ লাগেনি।

দাদার এই নতুন লুক নিয়ে অভিনেত্রী সন্দীপ্তা সেন বলছেন, 'আমি এই ছবিটা দেখে তো ভাবলাম পুরনো ছবি। সৌরভ গাঙ্গুলিকে তো একেবারেই বাচ্চা লাগছে। পুরনো সৌরভ গাঙ্গুলি ফিরে এসেছেন বলে মনে হচ্ছে। বেশ ইন্টারেস্টিং লুক। আমি চাই দাদা এই লুকটা রাখুন।' 

অভিনেত্রী দর্শনা বণিকর কথায়, 'ভীষণ হ্যান্ডসাম লাগছে দাদাকে। পুরোপুরি হিরোর মতো লাগছে।'

গায়িকা ইমন চক্রবর্তী বলেন, 'এই প্রথম দাদাকে দেখছি সেভ না করে ট্রিমড বিয়ার্ডে, খুবই ভালো লাগছে, দাদা ইজ লুকিং ভেরি হ্যান্ডসাম'

দেবলীনা কুমারের কথায়, 'উনি হলেন সৌরভ গাঙ্গুলি, ওঁকে যেকোনও কিছুতেই ভালো লাগে, সবকিছুতে ভালো লাগে বললেও ভুল হয় না।'

অভিনেতা ঋতব্রত মুখোপাধ্য়ায়ের কথায়, 'আমি আসলে ওঁকে নিয়ে বেশিই অবসেসড, সৌরভ গাঙ্গুলিকে নিয়ে বায়াসড। খুব ছোট থেকে দাদার ক্রিকেট দেখে বড় হয়েছি। পরবর্তীকালে ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর উনি যখন দাদাগিরির সঞ্চালনায় এলেন, বিভিন্ন বিজ্ঞাপনে কাজ করলেন, তখনও দেখেছি কত স্বাচ্ছন্দ্যে উনি সেটা করেছেন।কত সুন্দরভাবে উনি এগুলির মধ্যেও ঢুকে গিয়েছেন। তাই এই বিয়ার্ড লুকটাও উনি খুব ভালোভাবেই ক্যারি করছেন, ওঁকে সব লুকেই আসলে ভালো লাগে। শুধু তাই নয়, ওঁকে যখন যে পোশাকে দেখেছি, তাতেই ভালো লেগেছে, একেবারেই উনি বাংলার মহারাজ। পাঞ্জাবি, জার্সি, জওহর কোট, সবেতেই ওঁকে ভালো লাগে, মনে হয় আমিও যদি ওমন হতে পারতাম...'

সোহম চক্রবর্তী বলেন, 'দাদা তো সবারই দাদা, উনি আসলেই হিরো, শুধু দেশের নয়, আন্তর্জাতিক স্তরেও নায়ক উনি। আমরা দাড়ি রাখি ম্যাচিওরড লুকের জন্য, তবে দাদা দাড়ি রাখুন আর নাইবা রাখুন উনি লর্ডসে মাটিতে গেঞ্জি উড়িয়ে দিয়ে বহু আগেই নিজের ম্যাচিওরিটি বুঝিয়ে দিয়েছিলেন। ওর থেকে বড় হিরোগিরি বা দাদাগিরি হতে পারে না। তবে দাড়িটা ওঁর লুকে একটা এসেন্স যোগ করেছে, He is looking fabulous'।

তবে শুধু সেলেবরাই নয়, সৌরভের এই দাড়ি লুকে মজেছে নেটপাড়া। ইনস্টাগ্রামে উঠে আসা সৌরভের দাড়ি লুক দেখে নেট নাগরিকরা কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। কেউ লিখেছেন 'Awesome sir', কারোর কথায়, 'দারুন লাগছে দাদা', কেউ আবার 'বেঙ্গল টাইগার'-এর তকমা দিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.