বিবাহ অভিযানে বের হলেন অঙ্কুশ, রুদ্রনীল, অনির্বাণ

নিজস্ব প্রতিবেদন: রুদ্রনীল ঘোষ-সোহিনী সরকার, অঙ্কুশ হাজরা-নুসরত ফারিয়া, অনির্বাণ ভট্টাচার্য-প্রিয়াঙ্কা সরকার, সেজে গুজে হাজির এই তিন জুটি। এদের মধ্যে রুদ্রনীল, অঙ্কুশ, অনিবার্ণ বিয়ের সাজে তৈরি হলেও সোহিনী, নুসরত, প্রিয়াঙ্কা রয়েছেন খোশ মেজাজেই। সম্প্রতি SVF-এর তরফে প্রকাশ্যে আনা হয়েছে বিরসা দাশগুপ্তের এই নতুন ছবির পোস্টার। ক্যাপশানে লেখা হয়েছে 'সাত পাকের নতুন অভিযান'।

আরও পড়ুন-শ্যুটিং সেরে ফেরার পথে দুর্ঘটনায় নিহত দুই টিভি অভিনেত্রী, অকালে মৃত্যু দুই প্রতিভার

জানা যাচ্ছে, কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করা ছাড়াও বিরসা দাশগুপ্তের এই ছবির গল্প, চিত্রনাট্য এবং ডায়লগ লিখেছেন রুদ্রনীল। বিরসা দাশগুপ্তের এই ছবিটি পরিবেশিত হবে কমেডির মোড়কে। ছবিতে দুজন স্বামীকে সবসময়ই তাঁদের স্ত্রীদের হাত থেকে পালিয়ে বাঁচতে দেখা যাবে। আর অন্যজন নিজের স্ত্রীকে ফিরে পেতে চাইবেন।

এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলী, আর গীতিকার হলেন শ্রীজাত। জানা যাচ্ছে সম্প্রতি শেষ হয়েছে ছবির শ্যুটিং। এই ছবিতেই প্রথমবার বিরসা দাশগুপ্তের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন শ্রীজাত। তবে বিরসা এই ছবিতে প্রথমে মিমি চক্রবর্তীর কাজ করার কথা ছিল। তবে লোকসভা নির্বাচনের জন্য মিমি সরে দাঁড়ানোয় তাঁর জায়গায় আসেন বাংলাদেশের অভিনেত্রী নুসরত ফারিয়া।

আরও পড়ুন-উত্তর কলকাতায় চলছে রাজের পরিণীতার শ্যুটিং, দেখুন তারই ঝলক...

English Title: 
The hilarious poster of ‘Bibaho Obhijaan’ will crack you up
News Source: 
Home Title: 

বিবাহ অভিযানে বের হলেন অঙ্কুশ, রুদ্রনীল, অনির্বাণ

বিবাহ অভিযানে বের হলেন অঙ্কুশ, রুদ্রনীল, অনির্বাণ
Yes
Is Blog?: 
No