কাছের মানুষটি ফিরে আসায় আনন্দে আত্মহারা স্বস্তিকা, পোস্ট করলেন বিশেষ ছবি

 স্বস্তিকা মুখোপাধ্যায়ের ক্ষেত্রেও তার অন্যথা হয় না। 

Updated By: Apr 17, 2019, 07:46 PM IST
কাছের মানুষটি ফিরে আসায় আনন্দে আত্মহারা স্বস্তিকা, পোস্ট করলেন বিশেষ ছবি

নিজস্ব প্রতিবেদন: বাড়িতে বহুদিন বাদে মেয়ে ফিরলে সব মায়েরাই ভীষণ খুশি হয়। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের ক্ষেত্রেও তার অন্যথা হয় না। মেয়ে মানি ( স্বস্তিকার মেয়ের ডাক নাম, ভালো নাম অন্বেষা) তাঁর অত্যন্ত কাছের। তাই বহুদিন পর পর মেয়েকে কাছে পেলে তাঁর আনন্দ হয় বৈকি।

পড়াশোনার জন্য মুম্বইতে থাকতে হয় স্বস্তিকার মেয়ে অন্বেষাকে। মাঝে মধ্যে স্বস্তিকাও মেয়ের কাছে মুম্বইতে ছুটে যান, আবার কখনও মেয়ে চলে আসে কলকাতায় মায়ের কাছে। মেয়েকে কাছে পেলেই আর আনন্দের সীমা থাকে না মা স্বস্তিকার। মেয়েই তাঁর সবচেয়ে কাছে ভালো বন্ধু বলে বহুবার স্বীকার করে নিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সম্প্রতি, কলকাতায় মায়ের কাছে এসেছে স্বস্তিকার মেয়ে। তাই সোশ্যাল মিডিয়ায় মানি (ডাক নাম)র সঙ্গে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশানে লিখেছেন, ''আমার ছোট্ট বাঁদরটা শহরে এসেছে তাই পার্টি।''

আরও পড়ুন-কোয়েলের সঙ্গে ফের একবার 'শেষ থেকে শুরু' করতে চলেছেন জিৎ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে মেয়েকে কাছে না পেয়ে স্বস্তিকার মনটা যে ভীষণ খারাপ ছিল তা তাঁর কিছুদিন আগের পোস্ট থেকেই বোঝা যাচ্ছিল। মেয়ের সঙ্গে একটা সাদাকালো ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন যে মেয়েকে ছাড়া তাঁর জীবন এমনই সাদাকালো হয়ে যায়।

আরও পড়ুন-মিশা বলে এই মেয়েটির প্রেমে হাবুডুবু খাচ্ছেন টোটা রায় চৌধুরী! কে এই মিশা?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

মেয়েকে নিয়ে স্বস্তিকা পৌঁছেছিলেন পার্ক হোটেলে। এটাও তাঁর ইনস্টাগ্রামে দেওয়া ছবির লোকেশন দেখেই বোঝা যাচ্ছে। সবুজ হ্যান্ডলুমের শাড়ি, নাকে নাকছাবি, গলায় ভারি হার পরে সেজেগুজে নিজের ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। 

আরও পড়ুন-কেমন হল কলঙ্ক? দেখুন ছবি নিয়ে কী রিভিউ দিলেন দর্শকরা...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে শুধু মেয়ের সঙ্গেই নয়, মাঝে মধ্যে বাবা সন্তু মুখোপাধ্যায়ের সঙ্গেও ছবি পোস্ট করতে দেখা যায় স্বস্তিকা মুখোপাধ্যায়কে। অন্নপূর্ণা পুজো উপলক্ষে বাবার সঙ্গে সেলফি তুলে পোস্ট করেছিলেন অভিনেত্রী। সম্প্রতি 'কিয়া অ্যান্ড কসমস' ছবিতে দেখা গেছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। পাশাপাশি সৃজিত মুখোপাধ্যায়ের শাহজাহান রিজেন্সিতেও অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন- উত্তর কলকাতায় চলছে রাজের পরিণীতার শ্যুটিং, দেখুন তারই ঝলক...

.