ফের আত্মহত্যা অভিনেত্রীর, টিকটক স্টারের বিরুদ্ধে অভিযোগ পরিবারের

পুলিস তদন্ত শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 9, 2020, 06:54 PM IST
ফের আত্মহত্যা অভিনেত্রীর, টিকটক স্টারের বিরুদ্ধে অভিযোগ পরিবারের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ফের আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেত্রী। এবার আত্মহত্যা করলেন জনপ্রিয় তেলুগু অভিনেত্রী শ্রবাণী। হায়দরাবাদের মধুরানগরে নিজের ফ্ল্য়াটে আত্মহত্যা করেন বছর ২৬-এর ওই অভিনেত্রী।

আরও পড়ুন : 'ফিল্ম মাফিয়াদের সঙ্গে একজোট হয়ে প্রতিশোধ নিলেন উদ্ধব ঠাকরে',গর্জে উঠলেন কঙ্গনা

শ্রাবণীর মৃত্যুর খবর ছড়াতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। টিকটক স্টার দেবরাজ শেট্টির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এস আর নগর থানায় দেবরাজ শেট্টির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন শ্রাবণীর পরিবার। বেশ কয়েক মাস ধরে শ্রাবণীকে জ্বালাতন করছিলেন দেবরাজ। সেই অভিযোগেই এবার পুলিসের দ্বারস্থ হয়েছে প্রয়াত অভিনেত্রীর পরিবার।

আরও পড়ুন : চুরমার কঙ্গনার মুম্বইয়ের অফিস, 'গণতন্ত্রের মৃত্যু' বলে অভিনেত্রী প্রকাশ করলেন একাধিক ভিডিয়ো

সূত্রের খবর, মঙ্গলবার নিজের মধুরানগরের ফ্ল্যাটে রাত সাড়ে নটা নাগাদ শোয়ার ঘরের দরজা বন্ধ করে দেন শ্রাবণী। অভিনেত্রী স্নান করতে গিয়েছেন ভেবে, পরিবারের কেউ তাঁকে ডাকাডাকি করেননি। এরপর কয়েক ঘণ্টা ধরে ঘর থেকে না বেরনোর পরই শ্রাবণীর ঘরের দরজা ভেঙে ঢোকেন বাড়ির লোক। ঘরের মধ্যেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। সঙ্গে সঙ্গে শ্রাবণীকে নিয়ে স্থানীয় যশোদা হাসপাতালে যাওয়া হয় কিন্তু চিকিতসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

যশোদা হাসপাতাল থেকে এরপর শ্রাবণীর মৃতদেহ ওসমানিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় ময়নাতদন্তের জন্য। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। যে বা যাঁরা তাঁর দিদির মৃত্যুর জন্য দায়ি, তাঁরা যেন উপযুক্ত শাস্তি পান বলে ফুঁসে ওঠেন প্রয়াত অভিনেত্রীর ছোট ভাই শিবা।

.