শোভনকে সঙ্গে নিয়েই দুর্নিবারের আইবুড়োভাতে Swastika

নিজেই ছবি শেয়ার করেন স্বস্তিকা দত্ত 

Updated By: Feb 15, 2021, 12:44 PM IST
শোভনকে সঙ্গে নিয়েই দুর্নিবারের আইবুড়োভাতে Swastika
দুর্নিবারকে আইবুড়োভাত খাওয়ান স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদন: ভ্যালেন্টাইনস ডে পার হয়ে গেলেও, বিশেষ দিনের জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন SaReGaMaPa খ্যাত গায়ক দুর্নিবার সাহা। চলতি মাসেই মীনাক্ষী মুখোপাধ্য়ায়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন দুর্নিবার। মীনাক্ষী-দুর্নিবারের বিয়ের আগে হবু দম্পতিকে আইবুড়োভাত খাওয়ালেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। 'কি করে বলব তোমায়' খ্যাত অভিনেত্রী স্বস্তিকা দত্ত ওরফে রাধিকা নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন। সেখানেই 'আইবুড়ো-খিচুড়ি' নাম দিয়ে ক্যাপশন জুড়ে দেন স্বস্তিকা। দুর্নিবার এবং মীনাক্ষীর আইবুড়োভাতের আসরে স্বস্তিকার পাশে দেখা যায় শোভনকেও। হাসিখুশি মুখে শোভন এবং স্বস্তিকা যখন ওই ছবি শেয়ার করেন, তখন তাঁদের সম্পর্ক নিয়েও আরও এক দফা জোর গুঞ্জন শুরু হয়ে যায়।

বেশ কয়েক বছর একসঙ্গে থাকার পর বিয়ের সিদ্ধান্ত নেন দুর্নিবার সাহা, মীনাক্ষী মুখোপাধ্যায়। তবে ২০১৭ সালেই মীনাক্ষীর সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন দুর্নিবার। আইনি বিয়ে সারার প্রায় ৪ বছর পর এবার ছাদতলায় বসে সাতপাকে ঘোরার সিদ্ধান্ত নেন জনপ্রিয় এই গায়ক। যা নিয়ে তাঁর অনুরাগীরা উচ্ছ্বসিত।

 

শেষ আইবুড়ো ভাত। চোখে জল এলো,কিন্তু মুছে নেওয়ার পর আবার এলো।এখন সবাই কাঁদছি। Swastika DuttaGourab SarkarDurnibar SahaMeenakshi MukherjeePayel Sinha

Posted by Shovan Ganguly on Sunday, February 14, 2021

আরও পড়ুন : ​সাতপাকে বাঁধা পড়লেন সায়ন্তনী-ইন্দ্রনীল, বিয়ের আসরে টেলি তারকারা

এদিকে বেশ কয়েক মাস ধরেই টলিউডে (Tollywood) বিয়ের মরশুম শুরু হয়েছে। দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়ের পর বিয়ের পিঁড়িতে বসেন ত্বরিতা-সৌরভ। ত্বরিতার বিয়ের পর ওম-মিমির বিয়ে নিয়েও সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। চলতি মরশুমে বিয়ে সেরে ফেলেন নীল-তৃণাও। দক্ষিণ কলকাতার একটি ক্লাবে বিলাসবহুলভাবে বসে নীল-তৃণার বিয়ের অনুষ্ঠান। বিয়ের বেশ কয়েকদিন পর ১৪ ফেব্রুয়ারি নীল-তৃণার রিসেপশন নিয়েও সরগরম হয়ে ওঠে সংবাদমাধ্যমের পাতা। নীল-তৃণার রিসেপশনের দিনই বসে সায়ন্তনী সেনগুপ্ত এবং ইন্দ্রনীল মল্লিকের বিয়ের আসর। এবার সাজো সাজো রব শুরু হয়েছে দুর্নিবারের বিয়ে নিয়ে। 

আরও পড়ুন : কোনও আড়ম্বর নয়, গোপনেই বিয়ে সারছেন Dia Mirza

প্রসঙ্গত আগামী ২১ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন দুর্নিবার-মীনাক্ষী। ২৩ তারিখে হবে বৌভাতের অনুষ্ঠান। পরিবার, আত্মীয়, বন্ধু এবং ঘনিষ্ঠদের নিয়েই দুর্নিবার-মীনাক্ষীর রিসেপশনের আসর বসবে বলে খবর।

.