Sushmita Sen suffers Heart Attack: হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন, তড়িঘড়ি করা হয় অ্যাঞ্জিওপ্লাস্টি…

Sushmita Sen suffers Heart Attack: সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘বাবা বলেন, তোমার হৃদয়ে আনন্দিত ও সাহসী রাখো। যখন যখন তোমার আমাকে দরকার তখন তখন আমি তোমার পাশে দাঁড়াবো  সোনা।’ এরপরেই সুস্মিতা জানান তাঁর অসুস্থতার খবর।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 2, 2023, 05:15 PM IST
Sushmita Sen suffers Heart Attack: হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন, তড়িঘড়ি করা হয় অ্যাঞ্জিওপ্লাস্টি…

Sushmita Sen suffers Heart Attack, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হৃদরোগে আক্রান্ত প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। কিছুদিন আগে আচমকাই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। হৃদরোগ বিশেষজ্ঞের পরামর্শ অনুযায়ীই করা হয় অ্যাঞ্জিওপ্লাস্টি, বসানো হয় স্টেন্ট। বৃহস্পতিবার বিকেলে অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেন সুস্মিতা। পাশাপাশি তিনি নিজেই জানান যে, এখন কেমন আছেন তিনি?

আরও পড়ুন- Sayantika Banerjee: ‘গত ১ বছর ধরে অশ্লীল ভাষায় মন্তব্য, ভেবেছিল মহিলা বলে লজ্জায় লুকিয়ে থাকব’, সাইবার ক্রাইমে অভিযোগ সায়ন্তিকার!

বাবা সুবীর সেনের সঙ্গে একটি ছবি পোস্ট করেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘বাবা বলেন, তোমার হৃদয়কে আনন্দিত ও সাহসী রাখো। যখন যখন তোমার আমাকে দরকার হবে, তখন তখন আমি তোমার পাশে দাঁড়াব সোনা।’ এরপরেই সুস্মিতা জানান তাঁর অসুস্থতার খবর। বিশ্বসুন্দরী লেখেন, ‘কিছুদিন আগেই আমি হৃদরোগে আক্রান্ত হই। অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। স্টেন্ট বসেছে ঠিক জায়গায়। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, আমার কার্ডিওলজিস্ট বলেছেন, আমার হৃদয় অনেক বড়। তাঁদের সবাইকে ধন্যবাদ যাঁরা সময়মতো সাহায্য করেছেন, যথাযথ ব্যবস্থা নিয়েছেন।’ সঙ্গে শেয়ার করেছেন হাসির ও ভালোবাসার ইমোটিকন।

অভিনেত্রী আরও লেখেন, ‘এই পোস্টটি তাঁদের জন্য যাঁরা আমার শুভাকাঙ্খী ও আমাকে ভালোবাসেন। তাঁদের এই ভালো খবরটি জানাতেই পোস্ট করলাম যে, এখন সব ঠিক আছে। জীবনের জন্য আমি আবার তৈরি। তোমাদের আমি অনেক ভালোবাসি। দুগ্গা দুগ্গা।’ পোস্টে অভিনেত্রী নিজেই খোলসা করেছেন যে, আপাতত সুস্থ আছেন তিনি। দুঃসময়ে যাঁরা পাশে দাঁড়িয়েছেন, তাঁদের ধন্যবাদও জানিয়েছেন সুস্মিতা। সুস্মিতার পোস্টে সবাই তাঁর সুস্থতার প্রার্থনা করেছেন। অনেকেই তাঁকে নিজের খেয়াল রাখতে বলেছেন। কেউ কেউ তাঁদের উদ্বিগ্নতার কথাও জানিয়েছেন।

আরও পড়ুন- Neymar Ex Girlfriend Natalia: বলিউডে নেইমারের প্রাক্তন! নোরা-জ্যাকুলিনকে টক্কর দিতে তৈরি নাতালিয়া...

প্রসঙ্গত, কিছুদিন আগেই সুস্মিতার সেনের প্রেম নিয়ে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদি আচমকা নিজেই ঘোষণা করেন তাঁর ও প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের প্রেমের খবর। তবে এব্যাপারে একটি বাক্যও ব্যয় করেননি অভিনেত্রী। উপরন্ত, সেই খবর চাউর হওয়ার পর থেকে নানা অনুষ্ঠানে তাঁর পাশে দেখা গেছে প্রাক্তন রোমান শলকে। নভেম্বরে একসঙ্গে জন্মদিনও সেলিব্রেট করেছেন তাঁরা। অন্যদিকে তাঁর প্রফেশনাল লাইফেও সময়টা বেশ ভালোই যাচ্ছিল সুস্মিতার। মুক্তির অপেক্ষায় রয়েছে সুস্মিতার জনপ্রিয় ওয়েব সিরিজ 'আরিয়া'র সিজন থ্রি। তাঁর প্রচারেই ব্যস্ত ছিলেন অভিনেত্রী। এর মাঝেই অসুস্থ হয়ে পড়েন সুস্মিতা। তবে এখন ভালো আছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.