আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর সুশান্তের বাবার

পাটনার রাজীব নগর থানায় দায়ের করা হয়েছে অভিযোগ 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 28, 2020, 07:14 PM IST
আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর সুশান্তের বাবার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় এবার বড় খবর এল প্রকাশ্যে। অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করলেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। পাটনার রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন প্রয়াত অভিনেতার বাবা। ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ।

জানা যাচ্ছে, ভালবাসার নাম করে সুশান্তের কাছ থেকে অর্থ আদায় করতেন রিয়া। এমনই অভিযোগ দায়ের করা হয়েছে প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবীর বিরুদ্ধে। পাশাপাশি সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগও দায়ের করা হয়েছে  রিয়ার বিরুদ্ধে। সুশান্তের কাছ থেকে একাধিক দফায় রিয়ার পরিবার অর্থ আদায় করেছে বলেও দায়ের করা হয়েছে অভিযোগ। রিয়ার পাশাপাশি আরও ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

আরও পড়ুন  : সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে বিস্ফোরক দাবি করলেন মহেশ ভাট!

সুশান্তের বাবা কে কে সিংয়ের শারীরিক অবস্থা বর্তমানে ভাল নয়। সেই কারণে তিনি মুম্বইতে গিয়ে লড়াই করতে পারবেন না। ফলে পাটনাতেই অভিযোগ দায়ের করা হয়েছে। শিগগিরই বিহার পুলিসের তরফে রিয়াকে জিজ্ঞসাবাদের জন্য মুম্বইতে রওনা দেওয়া হবে বলেও জানা যাচ্ছে।

এদিকে সুশান্তের মৃত্যুর একমাস পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রথম স্টেটাস শেয়ার করেন রিয়া চক্রবর্তী। শুধু তাই নয়, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যাতে সুশান্তের আত্মহত্যার ঘটনার তদন্তে সিবিআই তদন্তের অনুমতি দেন, সে বিষয়ে আবেদন জানান অভিনেত্রী। তবে রিয়া কেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই আবেদন করেন, তা নিয়ে সমালোচনার মুখে পড়েন সুশান্তের বিশেষ বান্ধবী।

.