'হয় মরব না হয় বাঁচব', কোভিডে আক্রান্ত অমিতাভের সপাট জবাব আক্রমণকারীকে

নিজের ব্লগে লেখেন বিগ বি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 28, 2020, 06:45 PM IST
'হয় মরব না হয় বাঁচব', কোভিডে আক্রান্ত অমিতাভের সপাট জবাব আক্রমণকারীকে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​করোনায় আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন। ছেলে অভিষেকও করোনায় আক্রান্ত। ফলে একই হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ, অভিষেক দুজনেই। অমিতাভ এবং অভিষেকের শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও, চিকিতসকের নজরদারিতে রয়েছেন তাঁরা। তবে সুস্থ হয়ে যাওয়ায় সোমবার হাসপাতাল থেকে ছাড়া পান ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা বচ্চন। ঐশ্বর্য এবং আরাধ্যা হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর নিজের চোখের জল ধের রাখতে পারেননি বিগ বি।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে সে কথা জানান অমিতাভ। পাশাপাশি নিজের ব্লগে অমিতাভ জানান, আরাধ্যা বাড়ি যাওয়ার সময় তাঁকে আশ্বাস দিয়েছে যে তাঁরাও শিগগির হাসপাতাল থেকে বাড়িতে ফিরতে পারবেন। তাই বাড়ির ছোট্ট মেয়েটার কথাতে বিশ্বাস করেই তিনি হাসাপাতালে রয়েছেন। এসবের পাশাপাশি নিজের ব্লগে ট্রোলারদের একহাত নেন বিগ বি।

আরও পড়ুন  : আইসিইউ-তে ভর্তি জনপ্রিয় অভিনেতা অনুপম শ্যাম, সলমন, সোনুর কাছে সাহায্যের আবেদন

বিগ বি বলেন, নাম না জানা কেউ তাঁর মৃত্যুর উদ্দেশে প্রার্থনা করছেন। অমিতাভ যাতে কোভিডে আক্রান্ত হয়েই মারা যান, সেই প্রার্থনাও করেন ওই কটাক্ষকারী। তবে তাতে কিছু যায় আসে না তাঁর। বর্তমানে যে পরিস্থিতি রয়েছেন, তাতে হয় তিনি মরবেন না হলে বাঁচবেন। দেখুন আর কী লিখলেন অমিতাভ...

এদিকে করোনার কামড় থেকে সুস্থ হয়ে বাড়িতে ফিরলেও, কোনও মন্তব্য করেননি ঐশ্বর্য। ক্যামেরার আড়ালেই হাসপাতাল থেকে জলসায় ফেরেন বচ্চন বহু এবং আরাধ্যা। 

.