সুশান্তের বাবাকে নিয়ে কুৎসা, শিবসেনা নেতাকে আইনি নোটিস পাঠালো অভিনেতার পরিবার

 মহা ফাঁপরে পড়েছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। এবার তাঁকে আইনি চিঠি ধরালো সুশান্তের পরিবার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 12, 2020, 04:25 PM IST
সুশান্তের বাবাকে নিয়ে কুৎসা,  শিবসেনা নেতাকে আইনি নোটিস পাঠালো অভিনেতার পরিবার

নিজস্ব প্রতিবেদন : ''সুশান্তের বাবা দ্বিতীয় বিয়ে করেছিলেন। আর সেকারণেই বাবা ও ছেলের সম্পর্ক খারাপ হয়ে যায়''। সম্প্রতি, এমন মন্তব্য করে মহা ফাঁপরে পড়েছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। এবার তাঁকে আইনি চিঠি ধরালো সুশান্তের পরিবার।

জানা যাচ্ছে, শিবসেনা নেতাকে আইনি চিঠি পাঠিয়েছেন সুশান্তের তুতোভাই নীরজ বাবলু। আইনি নোটিসে বলা হয়েছে, ৪৮ ঘণ্টার মধ্যে ক্ষমা চাইতে হবে নাহলে পদক্ষেপ নেওয়া হবে। সম্প্রতি, শিবসেনা মুখপত্র 'সামনা'-তে সঞ্জয় রাউত লেখেন, ''বাবার দ্বিতীয় বিয়ে কোনওভাবে মেনে নিতে পারেননি অভিনেতা। নিজেরাই দেখে নিন, যেকারণে সুশান্ত বিশেষ পাটনাতে যেতেনই না।''বাবা-ছেলের সম্পর্ক বিশেষ ভালো ছিল না বলেও মন্তব্য করেন শিবসেনা নেতা। 

আরও পড়ুন-সুশান্তের মৃত্যুর আগে ও পরে 'AU'-কে ৪৪ বার ফোন রিয়ার, কে এই 'AU'?

এবিষয়ে সুশান্তের কাকা শিবসেনা নেতা সঞ্জয় রাউতের তথ্য খারিজ করে জানান, ''সুশান্তের বাবা কে কে সিং রাজপুত দ্বিতীয় বিয়ে করেননি। করেছিলেন তাঁর বড়ভাই শ্রীরাম কিশোর সিং।'' সঞ্জয় রাউতের এমন মন্তব্যে তাঁকে একহাত নিয়েছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি ও তাঁর স্বামী। এবার সঞ্জয় রাউতকে আইনি নোটিস পাঠালেন সুশান্তের তুতোভাই নীরজ বাবলু।

এদিকে সঞ্জয় রাউতের ওই মন্তব্যেক কড়া নিন্দা করেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরূপম। সুশান্তের পরিবার নিয়ে শিবসেনা খুবই অপমানজক মন্তব্য করেছে বলে রাউতের নাম না নিয়েই তোপ দাগেন কংগ্রেস নেতা। বর্তমানে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। তাই এই বিষয়ে মন্তব্য করার সময় তা অত্যন্ত ভেবেচিন্তে করা উচিত বলেও মত প্রকাশ করেন কংগ্রেস নেতা।

আরও পড়ুন-নুসরত-নিখিল, শ্রাবন্তী থেকে কৌশানি, দেখুন তারকাদের বাড়ির জন্মাষ্টমী

.