প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যায় সুশান্তের নাম জড়িয়ে দেওয়ার ভয় দেখিয়েছিলেন রিয়া?

বিহার পুলিসের ৪ জনের দল হাজির হয়েছে মুম্বইতে

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 29, 2020, 01:22 PM IST
প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যায় সুশান্তের নাম জড়িয়ে দেওয়ার ভয় দেখিয়েছিলেন রিয়া?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর কয়েক দিনের মধ্যেই আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। ৮ জুন দিশা যখন আত্মহত্যা করেন, সেই খবর প্রকাশ্যে আসার পর শোক প্রকাশ করেন সুশান্ত। ওই ঘটনার ৬ দিনের মাথায় আত্মহত্যা করেন অভিনেতা। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে জোর শোরগোল হলেও, দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার কোনও যোগ নেই বলে মনে করে পুলিস। এমনকী, দিশার পরিবারও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চায়নি। কিন্তু সুশান্তের বাবা যে এফআইআর দায়ের করেছেন, সেখানে বেশ কয়েকটি বিষয়টি উল্লেখ করেছেন।

আরও পড়ুন  : সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি সরিয়েছেন রিয়া? তদন্তে শান দিচ্ছে বিহার পুলিস

সুশান্তের বাবার অভিযোগ, দিশার আত্মহত্যার ঘটনায় সুশান্তের নাম জড়িয়ে দেওয়া হবে বলে নাকি রিয়া ভয় ঢুকিয়ে দিয়েছিলেন তাঁর ছেলের মনে। এমনকী, রিয়ার পাতা ফাঁদে তিনি পা দিয়ে ফেলেছেন বলেও নাকি দিদিকে ভয়ের কথা জানিয়েছিলেন সুশান্ত। দিশার আত্মহত্যার ঘটনায় সুশান্তের নাম জড়িয়ে যেতে পারে, সেই ভয় পেয়ে অভিনেতা কুুড়ে গিয়েছিলেন বলেও অভিযোগ করা হয় প্রয়াত অভিনেতার পরিবারের তরফে।

আরও পড়ুন  : রিয়ার বিরুদ্ধে মারাত্মক ১৬ দফা অভিযোগ সুশান্তের বাবার

রিপোর্টে প্রকাশ, রিয়া চক্রবর্তীর গ্রেফতারি চাইছে সুশান্তের পরিবার। ফলে সুশান্তের বাবা অভিযোগ দায়ের করার পরপরই অর্ন্তবর্তী জামিনে আবেদন করেন অভিনেত্রী। সতীশ মানশিন্ডে রিয়ার হয়ে জামিনের আবেদন করার তোড়জোড় শুরু করেছেন বলে খবর। 

.