সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি সরিয়েছেন রিয়া? তদন্তে শান দিচ্ছে বিহার পুলিস

ব্যাঙ্কে গিয়ে খোঁজখবর করবে পুলিস 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 29, 2020, 12:17 PM IST
সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি সরিয়েছেন রিয়া? তদন্তে শান দিচ্ছে বিহার পুলিস
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের বাবা এফআইআর দায়ের করার পরপরই রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারের বিরুদ্ধে তদন্ত শুরু করার প্রস্তুতি নিচ্ছে বিহার পুলিস। তদন্তের স্বার্থে বিহার পুলিসের একটি দল মুম্বইতে রওনা দিয়েছে। ব্য়ান্দ্রা ডিসিপির সঙ্গে কথা বলেই এরপর শুরু হবে তদন্ত। সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং এফআইআর দায়ের করার পরই বিহার পুলিসের ৪ জনের  একটি দল মুম্বইতে রওনা দেয়।

আরও পড়ুন : সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা : এফআইআরের পরই অর্ন্তবর্তী জামিনের আবেদন করছেন রিয়া

এফআইআরে সুশান্তের বাবা অভিযোগ করেন, তাঁর ছেলের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে রিয়া ১৫ কোটি সরিয়েছেন। এমনকী, সুশান্তের ডেবিট এবং ক্রেডিট কার্ডও রিয়া ব্যবহার করে অর্থের নয়ছয় করতেন বলে অভিযোগ করেন কে কে সিং। সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের ব্যাঙ্কে গিয়ে তল্লাসি করবে বিহার পুলিস। পাশাপাশি ব্যান্দ্রা পুলিসের ডিসিপির সঙ্গেও বিহার পুলিসের ওই দলটি দেখা করবে বলে খবর।

আরও পড়ুন : রিয়ার বিরুদ্ধে মারাত্মক ১৬ দফা অভিযোগ সুশান্তের বাবার

প্রসঙ্গত, মঙ্গলবার রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন সুশান্তের বাবা। রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১,৩৪২,৩৮০,৪০৬ এবং ৩০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। কে কে সিংয়ের অভিযোগ দায়েরের পরপরই অর্ন্তবর্তী জামিনের আবেদন করেন রিয়া চক্রবর্তী। দুঁদে আইনজীবী সতীশ মানশিন্ডে রিয়ার হয়ে মামলা লড়ছেন বলে খবর।

.