কখনও ক্রিকেট কখনও ছবি তোলা, ঘরের ছেলে সুশান্তের জন্য চোখে জল গ্রামের

সুশান্তকে যেন ভুলতে পারছেন না তাঁরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 16, 2020, 02:29 PM IST
কখনও ক্রিকেট কখনও ছবি তোলা, ঘরের ছেলে সুশান্তের জন্য চোখে জল গ্রামের

নিজস্ব প্রতিবেদন : ​বিহারের পূর্ণিয়া জেলার ছেলে সুশান্ত সিং রাজপুত বরাবরই ছিলেন তুডখোড় মেধার। সে সর্বভারতীয় ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় সপ্তম স্থান অধিকার করা হোক কিংবা অংক অলিম্পিয়াড, একের পর এক নির্দশন রাখেন মেধার। সেই সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর খবর যখন ছড়িয়ে পড়ে, তখন যেন চোখে জল ধরে রাখতে পারেনি সুশান্তের জেলা।

আরও পড়ুন : সুশান্তকে শেষবার দেখতে গিয়ে হু হু করে কেঁদে ওঠেন অঙ্কিতা, ভাইরাল ভিডিয়ো

প্রিয় সুশান্ত যে তাঁদের বড্ড কাছের ছিলেন। সেই কারণেই পূর্ণিয়ার বন্যা হলে কিংবা সেখানকার অন্য কোনও ঘটনা চোখে পড়লে, জন্মস্থানে ছুটে য়েতেন সুশান্ত। গত বছরই পূর্ণিয়ায় যান সুশান্ত। জানা যায়, তাঁর মায়ের ইচ্ছা অনুযায়ী সেখানে যান শুদ্ধ দেশি রোম্যান্স অভিনেতা। বিহারে গিয়ে সেখানকার মানুষদের সঙ্গে গল্প হোক কিংবা আড্ডা কিংবা ক্রিকেট খেলা, সুশান্ত যেন হয়ে যেতেন একেবারে মাটির মানুষ। তাইতো ঘরের ছেলের মৃত্যুতে শোকে স্তব্ধ বিহার। সেই সঙ্গে সুশান্তের সঙ্গে কাটানো পুরনো মুহূর্ত স্মরণ করে চোখের জল ফেলছেন সেখানকার মানুষ।

দেখুন...

 

গত ১৪ জুন ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুর পর থেকে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। সুশান্ত সিং রাজপুতের জন্য বলিউডের একাংশকে দায়ি করে ফুঁসে ওঠেন কঙ্গনা রানাউত এবং রবিনা ট্যান্ডন। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের স্বজনপোষণকেও একাংশে দায়ি করছেন নেটিজেনদের একাংশ।

.