সুশান্তের জন্য হু হু করে কেঁদে ওঠেন অঙ্কিতা, ভাইরাল ভিডিয়ো

মায়ের সঙ্গে সুশান্তের ব্যান্দ্রার ফ্ল্যাটে হাজির হন অঙ্কিতা লোখন্ডে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 16, 2020, 06:58 PM IST
সুশান্তের জন্য হু হু করে কেঁদে ওঠেন অঙ্কিতা, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ​পবিত্র রিসতার সেটে মানব এবং আর্চনা নিয়ে একসঙ্গে জুটি বাঁধেন সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখন্ডে। সেই থেকে সুশান্ত-অঙ্কিতার সম্পর্কের সূত্রপাত। বেশ কয়েক বছর একসঙ্গে থাকার পর বলিউডে পা রাখার পরই বিচ্ছেদ হয়ে যায় সুশান্ত-অঙ্কিতার। সুশান্তের সঙ্গে অঙ্কিতার কেন বিচ্ছেদ হল, তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে সুশান্তের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও, প্রাক্তন ভালবাসার প্রতি এখনও যে অঙ্কিতার অমোঘ টান ছিল, তা আবারও স্পষ্ট।

আরও পড়ুন  : মিথ্যে গল্প তৈরি করে ধ্বংস করা হয় কেরিয়ার, সুশান্তের মৃত্যুর পর বলিউডে কাদের বিরুদ্ধে ফুঁসে উঠলেন রবিনা

গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। কাই পো চে অভিনেতার আত্মহত্যার খবর পেয়ে অঙ্কিতার সঙ্গে যোগাযাগ করা হয় সংবাদমাধ্যমের তরফে। সুশান্তের মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েন অঙ্কিতা। এরপর মায়ের সঙ্গে হাজির হন প্রয়াত অভিনেতার ফ্ল্যাটে হাজির হন অঙ্কিতা লোখন্ডে। সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করার পর কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা। এমনকী, তাঁকে জোর করে সুশান্তের ফ্ল্যাট থেকে বের করে নিয়ে আসেন তাঁর পরিবারের লোক।

আরও পড়ুন  : চাঁদে জমি কিনেছিলেন, প্রত্যেক ছবির জন্য নিতেন ৫-৭ কোটি, সুশান্তের সম্পত্তির পরিমাণ কত জানেন!

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অঙ্কিতা লোখন্ডের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। ওই ভিডিয়ো সামনে আসার পরই সুশান্তের মৃত্যুতে অঙ্কিতার সঙ্গে একযোগে যেন কেঁদে ওঠেন অভিনেতার ভক্তরা।

.