মিথ্যে গল্প তৈরি করে ধ্বংস করা হয় কেরিয়ার, সুশান্তের মৃত্যুর পর বলিউডে কাদের বিরুদ্ধে ফুঁসে উঠলেন রবিনা

এই 'গার্লস গ্যাঙ' কখনও নিজেদের ছবির জন্য তাঁদের বন্ধুদের নির্বাচিত করে সেখান থেকে 'গড ফাদার'-বিহীন অভিনেতাদের বের করে দেওায়া হয় বলে অভিযোগ করেন রবিনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 16, 2020, 01:10 PM IST
মিথ্যে গল্প তৈরি করে ধ্বংস করা হয় কেরিয়ার, সুশান্তের মৃত্যুর পর বলিউডে কাদের বিরুদ্ধে ফুঁসে উঠলেন রবিনা

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন। কেন সুশান্ত আত্মহত্যা করলেন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলিউডের একাংশের দিকে আঙুল তোলেন কঙ্গনা রানাউত। সুশান্তের মর্মানিক পরিণতির জন্য বলিউডে কাঁদের দিকে আঙুল তোলেন কঙ্গনা, তা নিয়ে জোর জল্পনা শুরু করে দিয়েছেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন : গঙ্গায় হবে অস্থি বিসর্জন, ছেলের স্পর্শ আঁকড়ে মুম্বই থেকে পাটনায় ফিরছেন সুশান্তের বাবা

কঙ্গনা যখন বলিউডের একাংশকে দায়ি করছেন সুশান্তের মৃত্যুর জন্য, সেই সময় রবিনা ট্যান্ডনও বিস্ফোরক মন্তব্য করেন। তিনি সুশান্তের মৃত্যুর পরও বলিউডের 'গার্লস গ্যাঙ' কোনও মন্তব্য করছে না। এই 'গার্লস গ্যাঙ' কখনও নিজেদের ছবির জন্য তাঁদের বন্ধুদের নির্বাচিত করে সেখান থেকে 'গড ফাদার'-বিহীন অভিনেতাদের বের করে দেয়। এমনকী, চামচাদের দিয়ে মিথ্যে গল্প তৈরি করে কেরিয়ারও ধ্বংস করে দেওয়া হয় বলে অভিযোগ করেন অভিনেত্রী। ফলে কেউ লড়াই করতে পারেন আর কেউ পারেন না, হেরে যান বলে মন্তব্য করেন রবিনা।

আরও পড়ুন : চাঁদে জমি কিনেছিলেন, প্রত্যেক ছবির জন্য নিতেন ৫-৭ কোটি, সুশান্তের সম্পত্তির পরিমাণ কত জানেন!

শুধু তাই নয়, ইচ্ছে করে অভিনেতাদের সিনেমা থেকে কোনও কোনও অভিনেতা, অভিনেত্রী বের করে দেন বলেও ক্ষোভ উগরে দেন রবিনা। পাশাপাশি বলিউডে বিভিন্ন ধরনের 'ক্যাম্প' রয়েছে। সেই 'ক্যাম্পে'-র সঙ্গে যুক্ত হলে তবেই কেউ ছবির প্রস্তাব পান বা রোজগার করতে পারেন বলেও বিস্ফোরক অভিনযোগ করেন রবিনা ট্যান্ডন। তবে কার কার দিকে এই অভিযোগের আঙুল তোলেন রবিনা, সে বিষয়ে তিনি কোনও মন্তব্য করেননি। তবে রবিনার অভিযোগ নিয়ে শুরু হয়েছে জোর শোরগোল। পাশপাশি বলিউডের কাউকে কাউকে 'চামচা' বলেও বিস্ফোরক অভিযোগ করেন রবিনা ট্যান্ডন।

.