গঙ্গায় হবে অস্থি বিসর্জন, ছেলের স্পর্শ আঁকড়ে মুম্বই থেকে পাটনায় ফিরছেন সুশান্তের বাবা

শ্রদ্ধা কাপুর, বিবেক ওবেরয়রা সঙ্গে থাকছেন বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 16, 2020, 11:10 AM IST
গঙ্গায় হবে অস্থি বিসর্জন, ছেলের স্পর্শ আঁকড়ে মুম্বই থেকে পাটনায় ফিরছেন সুশান্তের বাবা

নিজস্ব প্রতিবেদন : সোমবার পঞ্চভূতে বিলীন হয়ে যান সুশান্ত সিং রাজপুত। ভিলে পার্লের পবন হংস শ্মশানে শেষকৃত্য সম্পন্ন করা হয় সুশান্তের। এম এস ধোনি-খ্যাত অভিনেতার মৃত্য়ুর পর গঙ্গায় তাঁর অস্থি বিসর্জন হবে বলে খবর। সেই অনুযায়ী, সুশান্ত সিং রাজপুতের বাবা মুম্বই থেকে পাটনায় উড়ে যাবেন। বিহারে গিয়ে গঙ্গাতেই হবে সুশান্ত সিং রাজুতের অস্থি বিসর্জন। 

সুশান্তের শেষকৃত্যের জন্য প্রয়াত অভিনেতার বাবা কেকে সিংয়ের সঙ্গে তাঁর পরিবারের আরও বেশ কয়েকজন রয়েছেন।  সেই সঙ্গে রয়েছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, অভিনেতা বিবেক ওবেরয়ের মতো সেলেবরা। 

আরও পড়ুন : সুশান্তের আত্মহত্যার পর মৃত্যু প্রয়াত অভিনেতার বউদির

বিহারের পূর্ণিয়া জেলার ছেলে সুশান্ত সিং রাজপুত ছোট থেকেই পড়াশোনায় ছিলেন তুখোড়। সর্বভারতীয় ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় সপ্তম স্থান অধিকার করেন সুশান্ত। তেমনি অংক অলিম্পিয়াডে প্রথম হন তিনি। পড়াশোনায় একের পর এক তুখোড় ফলাফলের পর সেখান থেকে সোজা অভিনয় জগতে হাজির হন সুশান্ত। 

পবিত্র রিসতা থেকে তাঁর অভিনয় জীবন শুরু হয়।  একতা কাপুরের ওই ধারাবাহিকের দেদার সাফল্যের পর বলিউডে পা রাখেন সুশান্ত। কাই পো চে দিয়ে শুরু হয় তাঁর বড় পর্দার জীবন। এরপর এম এস ধোনি, ছিছোঁড়ে, রবতা, একের পর এক সিনেমায় অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নেন সুশান্ত সিং রাজপুত। 

.