সুশান্তের মৃত্যু : মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার ৩

মুম্বই এবং গোয়া থেকে গ্রেফতার করা হয় 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 2, 2020, 10:34 AM IST
সুশান্তের মৃত্যু : মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার ৩
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় গ্রেফতার করা হল আরও ২ জনকে। মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার মুম্বই থেকে গ্রেফতার করা হয় একজনকে। প্রথম গ্রেফতারির পর আরও একজনকে গ্রেফতার করা হয় বলে পাওয়া যায় খবর। মুম্বই থেকে ২ জনকে গ্রেফতারির পর গোয়া থেকেও আরও একজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম জায়েদ, বসিত এবং ফৈয়াজ আহমেদ।

আরও পড়ুন : সুশান্ত মৃত্যু: রিয়ার সঙ্গে মাদক নিয়ে কথা, এবার জাতীয় স্তরের খেলোয়াড়কে জিজ্ঞাসাবাদ

এদিকে মঙ্গলবার গ্রেফতারির পর জেরার মাঝে জায়েদ দাবি করেন, তাঁর সঙ্গে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীর যোগাযোগ রয়েছে। অর্থাত, মাদক সংক্রান্ত বিষয়ে রিয়ার ভাইয়ের সঙ্গে তাঁর একাধিকবার যোগাযোগ হয়েছে বলে দাবি করেন ওই ব্যক্তি। প্রসঙ্গত মঙ্গলবার ফিল্মসিটি-সহ মুম্বইয়ের বিভিন্ন জায়গায় তল্লাসি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি-র ওই তল্লাসির পরই গ্রেফতার করা হয় পরপর ২ জনকে। জানা যাচ্ছে, ধৃতদের সঙ্গে বলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটিরও যোগ থাকতে পারে।

আরও পড়ুন : আসছে তৃতীয় সন্তান? ফের বাবা হচ্ছেন শাহিদ কাপুর!

এদিকে বুধবার ফের রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। মঙ্গলবার প্রায় টানা ৯ ঘণ্টা ধরে অভিনেত্রীর বাবা, মা এবং ভাইকে জিজ্ঞাসাবাদ করেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। বুধবার বজায় থাকবে সেই একই ধারা। তবে বুধবার রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হবে কি না, সে বিষয়ে জানা যায়নি এখনও কিছু।

.