সুশান্ত মৃত্যু: রিয়ার সঙ্গে মাদক নিয়ে কথা, এবার জাতীয় স্তরের খেলোয়াড়কে জিজ্ঞাসাবাদ

মঙ্গলবার টানা ৮ ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 2, 2020, 10:04 AM IST
সুশান্ত মৃত্যু: রিয়ার সঙ্গে মাদক নিয়ে কথা, এবার জাতীয় স্তরের খেলোয়াড়কে জিজ্ঞাসাবাদ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় এবার নয়া মোড়। মাদক চক্রের সঙ্গে যোগ রয়েছে, এই অভিযোগে এবার জাতীয় স্তরের এক খেলোয়াড়কে জিজ্ঞাসাবাদ শুরু করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। 

আরও পড়ুন সুশান্ত মামলা: রিয়ার ভাইয়ের সঙ্গে যোগ রয়েছে, জেরায় দাবি মাদক পাচারকারীর

রিপোর্টে প্রকাশ, জাতীয় স্তরের বিলিয়ার্ড এবং স্নুকার খেলোয়াড় ঋষভ ঠক্করকে মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করে ইডি।  প্রায় ৮ ঘণ্টা ধরে চলে ঋষভকে জিজ্ঞাসাবাদের পালা। জানা যাচ্ছে, রাজস্থানের উদয়পুরের একটি বিয়ে বাড়িতে গিয়ে রিয়া চক্রবর্তীর সঙ্গে পরিচয় হয় ঋষভ ঠক্করের। পরিচয়ের পর দুজনের হোয়াটস অ্যাপের মাধ্যমে কথা শুরু হয়। সেখানেই রিয়ার সঙ্গে ঋষভের মাদক সংক্রান্ত বিষয়ে একাধিক কথা হয় বলে খবর। মঙ্গলবার ঋষভকে একটানা ৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও মাদক সংক্রান্ত বিষয়ে তাঁর কিছু জানা নেই এবং তিনি জড়িত নন বলে দাবি করেন ঋষভ। 

আরও পড়ুন : নাম পালটে থাইল্যান্ডে যান সারা! সইফ-কন্যার জন্যই ব্যক্তিগত বিমান ভাড়া করেন সুশান্ত!

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় মঙ্গলবারও গোয়ার ব্যবসায়ী গৌরব আর্যকে টানা জিজ্ঞাসাবাদ করা হয়। অন্যদিকে মুম্বই থেকে যে ব্যক্তিকে মঙ্গলবার গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো, জেরার সময় তিনি দাবি করেন, রিয়ার ভাই সৌভিকের সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। যে খবর প্রকাশ্যে আসতেই ফের আরও একদফা জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে। 

.