সুশান্তের ইনস্টাগ্রাম পোস্ট ডিলিট করা হয়? সন্দীপ সিংকে জিজ্ঞাসাবাদের দাবি পারিবারিক বন্ধুর

ফের জিজ্ঞাসাবাদ করুক মুম্বই পুলিস, দাবি পারিবারিক বন্ধুর 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 27, 2020, 03:27 PM IST
সুশান্তের ইনস্টাগ্রাম পোস্ট ডিলিট করা হয়? সন্দীপ সিংকে জিজ্ঞাসাবাদের দাবি পারিবারিক বন্ধুর
সন্দীপ সিং, সুশান্ত সিং রাজপুত

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্তের মৃত্যুর পর প্রায় ২ সপ্তাহ কেটে গিয়েছে। বলিউড অভিনেতার মৃত্যুর পর এবার সুশান্তের বন্ধু সন্দীপ সিংয়ের দিকে অভিযোগের আঙুল তোলা হয় বলে খবর।

ইন্ডিয়া টিভির খবর অনুযায়ী, সুশান্ত সিং রাজপুতের প্রযোজক বন্ধু সন্দীপ সিংকে আরও কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করা হোক বলে দাবি করেন প্রয়াত অভিনেতার পারিবারিক বন্ধু নীলোতপল। তিনি দাবি করেন, সুশান্ত সিং রাজপুতের ইনস্টাগ্রামের বেশ কয়েকটি পোস্ট ডিলিট করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন : 'দিল বেচারা'-র শ্যুটিংয়ের ফাঁকে পর্দার ঠাকুমার সঙ্গে সুশান্তের নাচ, ভাইরাল ভিডিয়ো

সুশান্ত যাঁদের দিকে আঙুল তুলে ইনস্টাগ্রামে স্টেটাস দেন, সেই পোস্ট হয়ত ডিলিট করে দেওয়া হয়েছে অভিনেতার সোশ্যাল হ্যান্ডেল থেকে। প্রভাবশালীদের কথা শুনে বি টাউনে নিজের কেরিয়ার তৈরির জন্যই সন্দীপ ওই কাজ করতে পারেন বলে অভিযোগ করা হয় নীলোতপলের তরফে। শুধু তাই নয়, সুশান্তের প্রযোজক বন্ধু সন্দীপ সিংয়ের মোবাইলও পরীক্ষা করে দেখা হোক বলে দাবি করেন নীলোতপল। যদিও সন্দীপ সিংয়ের তরফে এ বিষয়ে কোনও পালটা মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন : ৫৫ লক্ষের টেলিস্কোপ দিয়ে চাঁদে কেনা জমির দেখভাল করতেন সুশান্ত, জানালেন বাবা

এদিকে বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় গত ২৫ জুন অভিযোগ করেন, সুশান্ত সিং রাজপুতের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের চাবিকাঠি রয়েছে অন্য কারও হাতে। সুশান্ত কেন এই পথ বেছে নিলেন, তার প্রমাণ সুশান্তের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে মিলতেই পারত। কিন্তু সুশান্তের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল কাঁটাছেড়া করা হয় বলেও রূপা গঙ্গোপাধ্যায় অভিযোগ করেন। তথ্য প্রমাণ লোপাটের জন্যই সুশান্ত সিং রাজপুতের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অন্য কেউ কাটাছেড়া করছেন বলেও সরব হন অভিনেত্রী। ওই অভিযোগের পরই রূপা দাবি করেন, সুশন্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হোক।

.