৫৫ লক্ষের টেলিস্কোপ দিয়ে চাঁদে কেনা জমির দেখভাল করতেন সুশান্ত, জানালেন বাবা

ভারতীয় মেধাবী পড়ুয়াদের নাসায় পাঠানোর ইচ্ছা ছিল সুশান্তের 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 27, 2020, 01:43 PM IST
৫৫ লক্ষের টেলিস্কোপ দিয়ে চাঁদে কেনা জমির দেখভাল করতেন সুশান্ত, জানালেন বাবা

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই প্রথম মুখ খুললেন প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং। যেখানে ছেলের চাঁদে জমি কেনার প্রসঙ্গ তুলে আনেন ওই প্রৌঢ়। তিনি জানান, সুশান্ত চাঁদের নিজের নামে জমি কিনেছিলেন। ৫৫ লক্ষের টেলিস্কোপ দিয়ে সেই জমির দেখভাল করতেন। শুধু তাই নয়, ভারত থেকে কীভাবে নাসায় পৌঁছনো যায় এ দেশের ছেলেমেয়েদের, সেই প্রচেষ্টাও সুশান্ত শুরু করেছিলেন বলে জানান প্রয়াত অভিনেতার বাবা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : সুশান্তকে 'লঞ্চ' করান একতা, তাঁকেই কেন নিশানা করা হচ্ছে? প্রশ্ন তুললেন মিকা সিং

কে কে সিং আরও জানান, খুব কম বয়সে সুশান্ত অনেক কিছু করে ফেলেছিলেন। অসম এবং কেরল সরকারকে সাহায্য়ের জন্য কয়েক কোটি দিয়ে সাহায্য করেছিলেন সুশান্ত। শুধু তাই নয়, অসহায় মানুষদের কীভাবে সাহায্য করা যায়, সেই প্রচেষ্টও সুশান্ত শুরু করেছিলেন বলে জানান কে কে সিং।

আরও পড়ুন : সুশান্তের স্মৃতিতে মেমোরিয়াল, প্রিয় ছেলের জন্য পরিবার কী করছে দেখুন

এসবের পাশাপাশি সুশান্তের বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে কে কে সিং জানান, আগামী বছর ফেব্রুয়ারি, মার্চ মাসে বিয়ে করবেন বলে না কি বাবার সঙ্গে কথা হয়েছি ছেলের। কে কে সিং জানান, করোনা শেষ হলে, আগামী বছর একটি সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল। সেই ছবি মুক্তি পেলে তবেই বিয়ের কথাবার্তা তিনি বলবেন বলেও নাকি বাবাকে জানিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত।

আরও পড়ুন : ভারতীয় সেনার উপর চিনের নির্লজ্জ আক্রমণ, চিনা পণ্য বয়কটের ডাক কঙ্গনার

যদিও সুশান্তের মৃত্যুর দিন তাঁর তুতো দাদা দাবি করেন, চলতি বছরের নভেম্বর মাসে নাকি বিয়ের তোড়জোড় শুরু করেছিলেন সুশান্ত। তবে পাত্রী কে সে বিষয়ে ওই ব্যক্তি কিছু জানানি।

.