সুশান্তকে 'লঞ্চ' করান একতা, তাঁকেই কেন নিশানা করা হচ্ছে? প্রশ্ন তুললেন মিকা সিং

প্রকাশ্যেই প্রশ্ন তোলেন বলিউডের জনপ্রিয় গায়ক 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 27, 2020, 12:54 PM IST
সুশান্তকে 'লঞ্চ' করান একতা, তাঁকেই কেন নিশানা করা হচ্ছে? প্রশ্ন তুললেন মিকা সিং
সুশান্ত, মিকা, একতা

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতকে প্রথম সুযোগ করে দিয়েছিলেন একতা কাপুর। তাই সুশান্তের মৃত্যুর পর কীভাবে একতাকে নিশানা করা হয়? সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বালাজি কর্ণধর একতা কাপুরের বিরুদ্ধে এভাবেই প্রশ্ন তুললেন মিকা সিং। 

আরও পড়ুন : সুশান্তের স্মৃতিতে মেমোরিয়াল, প্রিয় ছেলের জন্য পরিবার কী করছে দেখুন

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন মিকা সিং। সেখানে বলিউডের জনপ্রিয় গায়কের সঙ্গে এক সাংবাদিকের প্রশ্ন উত্তর পর্ব দেখা যায়।  সাংবাদিকের সঙ্গে ওই প্রশ্ন উত্তর পর্বে মিকা সিং বলেন, একতা কাপুরই প্রথম যিনি সুশান্ত সিং রাজপুতকে পবিত্র রিসতার মতো টেলিভিশনের নম্বর ওয়ান শোয়ের প্রধান চরিত্রে কাস্ট করেছিলেন।  তাই সেই একতা কাপুরকে কীভাবে সুশান্তের আত্মহত্যার জন্য নিশানা করা হয়, সে বিষয়ে প্রশ্ন তোলেন মিকা। 

আরও পড়ুন : 'দাদাগিরি বন্ধ করুন, বলিউড আপনার নিজের সম্পত্তি নয়', সলমনের বিরুদ্ধে ফুঁসে উঠলেন পায়েল

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

১৪ জুন নিজের ফ্ল্যাটে গলায় পাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত।  সুশান্তের মৃত্যর পর বিভিন্ন প্রশ্ন উঠে আসতে শুরু করে।  এরপরই সুশান্তের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিস। রিয়ার পর সিদ্ধার্থ পিটানি, রোহিনী আইয়ার, সন্দীপ সিংদেরও ডাকে ব্যান্দ্রা থানা। 

আরও পড়ুন : হিন্দি শেখানো থেকে অভিনয়, সুশান্তই শিখিয়ে পড়িয়ে নেন, স্মৃতি হাতড়াচ্ছেন সারা

এদিকে সুশান্তের মৃত্যুর পর যতই জিজ্ঞাসবাদ পর্ব চলুক না কেন, পুলিসের ভূমিকায় খুশি নন প্রয়াত অভিনেতার অনুগামীরা। সেই কারণেই সুশান্তের মৃত্যুর তদন্ত সিবিআইকে দিয়ে করাতে হবে বলে বার বার দাবি তোলা হয়।  যদিও সুশান্তের পরিবারের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি কিন্তু লোক জনশক্তি পার্টির সভাপতি চিরাগ পাসোয়ানের গলায় শোনা যায় অন্য সুর। 

চিরাগ পাসওয়ান দাবি করেন, সুশান্তের পরিবারও পুলিসের তদন্তে খুশি নয়।  তাঁরাও সুশান্তের মৃত্যুর সিবাআই তদন্ত চাইছেন বলে দাবি করেন চিরাগ। 

.