সিনেমা ও রাজনীতি, সব ছেড়ে হিমালয়ে চললেন রজনীকান্ত

দক্ষিণী সুপারস্টার তিনি। তাই ব্যস্ততা কোনওভাবেই পিছু ছাড়ে না তাঁর। তার উপর, রাজনীতিতেও যোগ দিয়েছেন রজনীকান্ত। স্টারডম, ব্যস্ততা নিয়ে একঘেয়েমি জীবন কি আর সব সময় ভালো লাগে? লাগে না। আর তাই রাজনীতি, অভিনয় এসব কিছু থেকে দূরে হিমালয়ে শান্তিতে নিজের সঙ্গে কিছুটা সময় কাটাতে যাচ্ছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত।

Updated By: Mar 10, 2018, 09:02 PM IST
সিনেমা ও রাজনীতি, সব ছেড়ে হিমালয়ে চললেন রজনীকান্ত

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণী সুপারস্টার তিনি। তাই ব্যস্ততা কোনওভাবেই পিছু ছাড়ে না তাঁর। তার উপর, রাজনীতিতেও যোগ দিয়েছেন রজনীকান্ত। স্টারডম, ব্যস্ততা নিয়ে একঘেয়েমি জীবন কি আর সব সময় ভালো লাগে? লাগে না। আর তাই রাজনীতি, অভিনয় এসব কিছু থেকে দূরে হিমালয়ে শান্তিতে নিজের সঙ্গে কিছুটা সময় কাটাতে যাচ্ছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত।

সূত্রের খবর শনিবার, ১০ মার্চই হিমালয় সফরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অভিনেতা। প্রথমে তিনি যাবেন হিমাচল প্রদেশের ধরমশালায়, তারপর সেখান থেকে উত্তরাখণ্ডের ঋষিকেশের উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। সেখানে কোনও এক ধ্যান ও যোগা কেন্দ্রে যোগ দেবেন অভিনেতা। টানা এক সপ্তাহ তিনি হিমালয়ের কোলে তাঁর নিজের ও এক বন্ধুর উদ্যোগে তৈরি আশ্রমেই থাকবেন বলে জানা গিয়েছে। যে আশ্রমটি তৈরি হয়েছিল যোগদা সৎসঙ্গ সোসাইটি অফ ইন্ডিয়ার ১০০ বছর পূর্তি উপলক্ষে। যদিও গত বছর ব্যস্ততার কারণেই আশ্রমের উদ্বোধনে যোগ দিতে পারেননি রজনীকান্ত। তবে এবছর তিনি সেখানে যাচ্ছেন।

প্রসঙ্গত, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রজনীকান্ত ও অক্ষয়কুমার অভিনীত ছবি ২.০। সিনেমাপ্রেমীদের চোখ আপাতত সেদিকেই।

আরও পড়ুন-শ্রীদেবীর বোনকে বাংলো দিয়ে মুখ বন্ধ করিয়েছেন বনি কাপুর?

আরও পড়ুন- কীভাবে হয়েছে দেব-রুক্মিণীর 'কবীর'-এর শ্যুটিং? উঠে এল এই ভিডিওতে

 

.