কীভাবে হয়েছে দেব-রুক্মিণীর 'কবীর'-এর শ্যুটিং? উঠে এল এই ভিডিওতে

শীঘ্রই মুক্তি পেতে চলেছে দেব-রুক্মিণী জুটির 'কবীর'। যেখানে মোস্ট ওয়ানটেড এক সন্ত্রাসবাদীর চরিত্রে দেখা যাবে দেবকে। কেউ কেউ বলছেন, নাকি ইন্ডিয়ান মুজাহিদিনের জঙ্গি ইয়াসিন ভাটকল ও তার নাশকতামূলক কার্যকলাপই নাকি এতে তুলে ধরা হয়েছে। তবে ঠিক কার চরিত্র তুলে ধরা হয়েছে সেবিষয়ে দেব বা প্রযোজনা সংস্থার তরফে কিছু জানানো হয়নি।

Updated By: Mar 10, 2018, 08:27 PM IST
কীভাবে হয়েছে দেব-রুক্মিণীর 'কবীর'-এর শ্যুটিং? উঠে এল এই ভিডিওতে

নিজস্ব প্রতিবেদন : শীঘ্রই মুক্তি পেতে চলেছে দেব-রুক্মিণী জুটির 'কবীর'। যেখানে মোস্ট ওয়ানটেড এক সন্ত্রাসবাদীর চরিত্রে দেখা যাবে দেবকে। কেউ কেউ বলছেন, নাকি ইন্ডিয়ান মুজাহিদিনের জঙ্গি ইয়াসিন ভাটকল ও তার নাশকতামূলক কার্যকলাপই নাকি এতে তুলে ধরা হয়েছে। তবে ঠিক কার চরিত্র তুলে ধরা হয়েছে সেবিষয়ে দেব বা প্রযোজনা সংস্থার তরফে কিছু জানানো হয়নি।

তবে  'কবীর' ফিল্মে তাঁর লুকের জন্য দেবকে কীভাবে সাজিয়ে তোলা হয়েছে? কীভাবেই বা ইয়াসমিন খাতুনের মতো একজন মুসলিম মহিলার চরিত্রে সাজিয়ে তোলা হয়েছে রুক্মিণীকে? সেসবই খোলসা দেব ও রুক্মিণী সহ 'কবীর' ফিল্মের কস্টিউম ডিজাইনাররা।

সিনেমায় একদিকে দেবের সন্ত্রাসবাদী লুক এবং অন্যদিকে প্রকাশ্যে একটা ভালোমানুষ লুক দিতে কী কী করেছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়, তা নিজের মুখেই জানিয়েছেন তিনি। অন্যদিকে আগের সিনেমাগুলিতে যেমন জয়া, কীর্তি সচদেবের মধ্যে গ্ল্যামারাস লুক ছেড়ে এক্কেবারে সাধারণ ইয়াসমিন খাতুনের চরিত্রে হাজির হতে হয়েছে রুক্মিণীকে। কাজটা কিন্তু মোটেও সহজ ছিল না। সিনেমায় ইয়াসমিনেরই দুধরণের লুকে দেখা গেছে রুক্মিণীকে। কীভাবে এসব সম্ভব হয়েছে?  পরিচালক ও সিনেমার কলা-কুশলীরা শুনুন কী বলছেন দেখুন...

আরও পড়ুন- ''হিন্দু নয়, মুসলিমও নয়, দাঙ্গা লাগায় দাঙ্গাবাজরা''

আরও পড়ুন- 'পদ্মশ্রী সুভাষিণী মিস্ত্রি' এবার দেবের সিনেমায়

.