Sunny Deol: রাতারাতি নিলামের নোটিস প্রত্যাহার ব্যাঙ্কের, সানির বাংলো ঘিরে ধোঁয়াশা...

Sunny Deol: নয় দিনে ৩৩৬ কোটি টাকা ব্যবসা করেছে সানি দেওলের ছবি ‘গদর ২’। বক্স অফিসে ঝড় তুলেছেন তিনি। এদিকে আর্থিক টানাপোড়নে তাঁর জুহুর বাংলো নিলামে উঠতে চলেছে, এমনটাই খবর। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই অন্য সুর ব্যাঙ্কের গলায়। ব্যাঙ্কের তরফে জানান হয় যে টেকনিক্যাল কারণেই এই নোটিস প্রত্যাহার করছে তাঁরা। হঠাৎ কী এমন ঘটল, বিজেপি এমপি সানির বিরুদ্ধে প্রশ্ন কংগ্রেসের।

Updated By: Aug 21, 2023, 02:58 PM IST
Sunny Deol: রাতারাতি নিলামের নোটিস প্রত্যাহার ব্যাঙ্কের, সানির বাংলো ঘিরে ধোঁয়াশা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ ২২ বছর পর মুক্তি পেয়েছে সানি দেওলের(Sunny Deol) অন্যতম জনপ্রিয় ছবি ‘গদর’-এর সিক্যুয়েল ‘গদর ২’(Gadar 2)। বক্স অফিসে(Box Office) ররমরমিয়ে ব্যবসা করছে এই অ্যাকশন রোমান্টিক ড্রামা। অনিল শর্মা(Anil Sharma) পরিচালিত এই ছবি মাত্র ৮ দিনেই ৩০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে। কিন্তু এর মাঝেই বিপত্তি। ৫৫ কোটি টাকা ঋণের দায়ে নিলাম হতে চলেছে সানি দেওলের জুহুর বাংলো, সানি ভিলা(Sunny Villa), এই খবরেই সরগরম ছিল নেটপাড়া থেকে শুরু করে গোটা বলিউড(Bollywood)। তবে সোমবার সকালেই সেই নোটিস(Notice) প্রত্যাহার করে নিয়েছে ব্যাঙ্ক। ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে যে টেকনিক্যাল কারণে এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন- Ankush Hazra: ‘এবার আমি কড়া পদক্ষেপ নেব…’ কী কারণে অঙ্কুশের এই হুমকি?

রবিবার জানা যায় যে আগামী সেপ্টেম্বরেই এই ভিলা উঠতে চলেছে নিলামে। ব্যাঙ্ক অফ বরোদার তরফে জারি করা হয়েছে নোটিস। সেই নোটিসে লেখা রয়েছে ৫৫ কোটি ৯৯ লক্ষ ৮০ হাজার ৭৬৬ টাকা ফেরত না দেওয়ার কারণেই ২৫ সেপ্টেম্বর নিলাম(Auction) করা হবে সানি দেওলের মুম্বইয়ের বিলাসবহুল বাংলোটি। সোমবার ব্যাঙ্কের তরফ থেকে জানানো হয় যে ‘টেকনিক্যাল কারণে অজয় সিং দেওল তথা সানি দেওলকে যে নোটিস পাঠানো হয়েছিল তা প্রত্যাহার করে নেওয়া হচ্ছে’। তবে সত্যি কি তাই? নাকি অন্য কোনও কারণে নোটিস প্রত্যাহার করেছে ব্যাঙ্ক, তা নিয়েও তৈরি হয়েছে মতামত। কংগ্রেসের তরফে জয়রাম রমেশ টুইটারে তুলেছেন প্রশ্ন। ২৪ ঘণ্টার মধ্যে এমন কী টেকলিক্যাল ইস্যু হল যে ব্যাঙ্ক নোটিস প্রত্যাহার করে নিল? তৈরি হয়েছে ধোঁয়াশা।

কী বিষয়ে এই বিতর্ক?

যে সানি দেওল, যাঁর আসল নাম অজয় সিং দেওল যিনি লোনটি নিয়েছিলেন এবং তিনি ও তাঁর বাবা ধর্মেন্দ্র, যাঁর আসল নাম বিজয় সিং ধর্মেন্দ্র দেওল, এই লোনের গ্যারেন্টর ছিলেন। তিনি সময় মতো উপরোক্ত টাকাটি ফেরত দিতে পারেননি ব্যাঙ্কে। সানি ভিলা নামে পরিচিত সানি দেওলের বিলাসবহুল বাংলোটি রয়েছে জুহুর গান্ধীগ্রাম রোডে। শুধু বাড়িই নয়, সেখানে রয়েছে সানি দেওলের পোস্ট প্রোডাকশন স্টুডিয়ো, সানি সুপার সাউন্ড। সেই স্টুডিয়োতে প্রায়শই দেখা যায় বলিউডের তারকাদের। এমনকী অনেক ছবি প্রদর্শিতও হয় সেই স্টুডিয়োতে।

আরও পড়ুন-Pori Moni | Sariful Razz | Tama Mirza: রাজ-পরীর মারামারি থামাতে গিয়ে আহত তমা? মুখ খুললেন অভিনেত্রী

রিপোর্ট অনুযায়ী সানি দেওল ২০১৬ সালে তাঁর ছবি ‘ঘায়েল ওয়ান্স এগেইন’-এর জন্য তাঁর স্টুডিয়ো বন্ধক রাখেন। সেই ফিনান্সারকে টাকা ফেরত দেওয়ার উদ্দেশ্যেই তাঁর বাড়ি দেখিয়ে লোন নেন সানি দেওল। সেই লোন শোধ না করতে পারার কারণেই সানির বিরুদ্ধে নোটিস জারি করে ব্যাঙ্ক অফ বরোদা। তবে এখন জানা যাচ্ছে, কোনও এক কারণে সেই নোটিস প্রত্যাহার করে নেয় ব্যাঙ্ক।

প্রসঙ্গত, দীর্ঘ ২২ বছর পর মুক্তি পেয়েছে সানি দেওলের অন্যতম জনপ্রিয় ছবি ‘গদর’-এর সিক্যুয়েল ‘গদর ২’। অনিল শর্মা পরিচালিত এই ছবি মাত্র ৮ দিনেই ৩০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে। গত ৯ দিনে এই ছবির টোটাল কালেকশন ৩৩০ কোটি টাকা। দেশপ্রেম ও নস্টালজিয়া মিলে মিশে একাকার, এই ছবিতে। ফের একবার তারা সিং ও শাকিনার প্রেম ঝড় তুলেছে বড়পর্দায়। ১৯৭১ সালের ভারত পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই প্রেমের ছবি। সানি ও আমিশা ছাড়াও এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা গেছে উৎকর্ষ শর্মা, লাভ সিনহা, সিমরত কৌর, গৌরব চোপড়া ও মণীশ ওয়াধওয়াকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.