Ankush Hazra: ‘এবার আমি কড়া পদক্ষেপ করব…’ কী কারণে অঙ্কুশের এই হুমকি?

Ankush Hazra: প্রথমে ক্ষমা প্রার্থনা, তারপরেই হুমকি। হঠাৎ কী কারণে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন অঙ্কুশ হাজরা? তাহলে কি তাঁর নামে চলছে প্রতারণা? যদিও টলিউডে এ ধরনের ঘটনা নতুন নয়। অনেক সুপারস্টারের নাম করেই চলে প্রতারণার চক্র। গ্রাম থেকে শহরে এসে অনেকেই সেই চক্রের শিকার হন।

Updated By: Aug 21, 2023, 02:05 PM IST
Ankush Hazra: ‘এবার আমি কড়া পদক্ষেপ করব…’ কী কারণে অঙ্কুশের এই হুমকি?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রযোজনা সংস্থা খুলে প্রথম দিন থেকেই বিপত্তির শিকার অঙ্কুশ হাজরা(Ankush Hazra)। অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স এবং নেক্সজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেড হাত মিলিয়েছিল একটি ছবির প্রযোজনায়। কিন্তু এর কিছুমাস পরেই একটি বিবৃতি জারি করে অঙ্কুশ জানিয়ে দেন,  যৌথ প্রযোজনায় তিনি কোনও ছবি করবেন না। ‘মির্জা’র প্রযোজনা করবেন তিনি একাই। এবার ফের সেই প্রযোজনা সংস্থা ও সেই সংস্থার সঙ্গে যুক্ত ব্যক্তিকে নিয়ে মুখ খুললেন অভিনেতা। বেশ কিছু মানুষের কাছে ক্ষমাও চাইলেন তিনি।

আরও পড়ুন- Pori Moni | Sariful Razz | Tama Mirza: রাজ-পরীর মারামারি থামাতে গিয়ে আহত তমা? মুখ খুললেন অভিনেত্রী

ক্ষোভ উগরে দিয়ে সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ লেখেন, ‘আমি কিছু কিছু মানুষের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি কারণ আমি মনে করি তাদের চোখের জল পড়ার কারণ কিছুটা আমিও। আমি এবং আমার প্রযোজনা সংস্থা যে মানুষটির সাথে যুক্ত হয়েছিল সহ প্রযোজক হিসেবে তার ব্যাকগ্রাউন্ড, তার মানুষিকতা, তার উদ্দেশ্য সঠিক ভাবে না জেনেই তাকে সেই জায়গা দিয়ে ফেলেছিলাম যার সে বিন্দু মাত্র যোগ্যতা রাখেনা’।

অঙ্কুশের দাবি, ঐ প্রযোজকের কারণে অনেক নতুন ছেলে মেয়েরা তাকে বিশ্বাস করে নিজের চোখের জল ফেলছে। সেই বিষয় থেকেই নিজের পুরনো সময় ফিরে দেখলেন অভিনেতা। তিনি লেখেন, ‘আমি নিজে ছোট্ট একটি জায়গা থেকে বড় স্বপ্ন নিয়ে এসেছিলাম নায়ক হবো বলে।পরিবারের যেখানে কেউই এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত না। সফর বেশ কঠিন ছিল। তাই এই স্বপ্নের দাম আমি বুঝি। আর সেই স্বপ্ন নিয়ে খেলা করার অধিকার কারোর নেই’। পাশাপাশি অভিনেতা জানিয়ে দিয়েছেন যে ‘আমি সিদ্ধান্ত নিয়েছি এরপর আর কারোর স্বপ্ন নিয়ে যদি সে ছেলেখেলা করে আমি কড়া পদক্ষেপ নেব তার বিরুদ্ধে’।

আরও পড়ুন- Sunny Deol: ৫৬ কোটির ঋণ শোধে ব্যর্থ! 'গদর ২'-এর সাফল্যের মাঝেই সানির বাংলো নিলামের নোটিস ব্যাঙ্কের...

ঠিক কী ঘটেছে ঐ প্রযোজকের সঙ্গে তা খোলসা না করলেও অঙ্কুশ কড়া ভাষায় তাঁকে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন তা বলাই বাহুল্য। কমেন্ট বক্স জুড়ে অনেকেই তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। কারণ টলিউডে এই ধরণের ঘটনা নতুন নয়। অনেক সুপারস্টারের নাম করেই চলে প্রতারণার চক্র। গ্রাম থেকে শহরে এসে অনেকেই সেই চক্রের শিকার হন। তাই আগেভাগেই নিজের অবস্থান জানিয়ে দিয়েছেন অঙ্কুশ, যাতে আগামী দিনে এই নিয়ে কোনও সমস্যা তৈরি হয় না, কোনও উঠতি অভিনেতা-অভিনেত্রী বিপাকে না পড়েন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.