Subhashree Ganguly: 'অনেক হয়েছে নোংরামি, অনেক করেছ পাপ', প্রতিবাদে কলম ধরলেন শুভশ্রী...

Kolkata Doctor Rape And Death Case: প্রথমদিন থেকেই পথে নেমেছেন শুভশ্রী। মেয়েদের রাত দখলের দিন মধ্যরাতে যাদবপুরের রাস্তায় হাঁটতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এখানেই শেষ নয়, রবিবার টলিউডের মিছিলেও হাঁটতে দেখা যায় তাঁকে। এবার প্রতিবাদে কলম ধরলেন অভিনেত্রী। 

Updated By: Aug 19, 2024, 07:19 PM IST
Subhashree Ganguly: 'অনেক হয়েছে নোংরামি, অনেক করেছ পাপ', প্রতিবাদে কলম ধরলেন শুভশ্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমদিন থেকেই আরজিকর কাণ্ডের (R G Kar Protest) প্রতিবাদে পথে নেমেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। রবিবার টলিউডের মিছিলেও খান্না থেকে শ্যামবাজার অবধি হেঁটেছেন তিনি। শুধু হাঁটাই নয়, পুরো রাস্তা জুড়ে স্লোগান করতে দেখা যায় তাঁকে 'সিনেমাপাড়ার একটাই স্বর, জাস্টিস ফর আরজি কর'। সোমবার নিজের লেখা একটি কবিতা পোস্ট করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন- R G Kar Incident: গল্পে আরজি কর-কাণ্ডের ছায়া, বন্ধ প্রসেনজিত্‍-অনির্বাণের পুজোর ছবির শ্যুটিং!

শুভশ্রী লেখেন‘শাস্তি চাই! শাস্তি চাই! দৃষ্টান্তমূলক শাস্তি চাই!' এমনকী নিয়ম ভাঙা ও রীতি না মানার কথা তুলে ধরে প্রশ্ন করেন সংস্কার ধরে রাখার সব দায়িত্ব কী শুধু মেয়েদের? ছেলেরা তাহলে করবে কী? অভিনেত্রী লেখেন, ‘নিয়মে এবার বাঁধবো ওদের / যারা কুড়ে কুড়ে খেয়েছে মোদের।/ অনেক হয়েছে নোংরামি, অনেক করেছ পাপ/ তাও নেই কোনো অনুতাপ/ তাই তো ফেসবুকে পোস্ট এর বন্যা / আমরা নাকি পতিতা/ আমরা নাকি নষ্টা/ দেখ এবার গড়বে দুনিয়া/ যেখানে বাপকেও ছাড়ে না পাপ’।

তিনি তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর স্ত্রী। তাঁকেও  নানা সময়ে দেখা গেছে সরকারি মঞ্চে, তবে সবকিছুর উর্দ্ধে তিনি একজন নারী ও এক কন্যাসন্তানের মা। সেই কারণেই অরাজনৈতিক হয়ে পথে নেমেছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় কবিতা পোস্ট করার পরেই ধেয়ে আসে বিরূপ মন্তব্য। 

আরও পড়ুন- Saswata Chatterjee on R G Kar Incident: 'আমাদের, পুরুষদের লজ্জা হওয়া উচিত' আরজি কর-কাণ্ডে ক্ষোভে ফেটে পড়লেন শাশ্বত...

এক নেটিজেন লেখেন, 'দিদির থেকে পারমিশন নিয়েছিলেন এসব করার আগে?' কেউ আবার লিখেছেন, 'আপনার স্বামী কি তাহলে পদত্যাগ করেছেন?' আরেক ব্যক্তি লেখেন,'এদেন এতদিন পর নাটক শুরু হয়েছে'। এক নেটিজেন লেখেন, 'ধর্ষক ও খুনি দের যারা রক্ষা করছে তাদের প্রতি একরাশ ঘৃণা।' তবে অনেকেই শুভশ্রীর মতোই প্রতিবাদ জানিয়েছেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.