ব্রেকিং- ফের জুটি বাঁধবেন রাজমৌলি এবং প্রভাস

না, 'বাহুবলী থ্রি' না, তবে খুব শীঘ্রই আবার জুটি বাঁধতে চলেছেন পরিচালক এস এস রাজমৌলি এবং সুপারস্টার প্রভাস। বাহুবলীর আকাশছোঁয়া সাফল্যের পর ভারতীয় সিনেপ্রেমীরা তো বটেই বিশ্বজোড়া ফিল্ম অনুরাগীদের প্রশ্ন ছিল একটাই, আবার কবে একসঙ্গে দেখা যাবে এস এস রাজমৌলি এবং সুপারস্টার প্রভাসকে? 'ডিএনএ'-এর প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী খুব শীঘ্রই আবার একসঙ্গে কাজ করতে দেখা যাবে রাজমৌলি এবং প্রভাসকে। বলিউডখ্যাত পরিচালক করণ জোহরও নাকি চাইছেন রাজমৌলি এবং প্রভাস বলিউডে একসঙ্গে অভিষেক করুক। 'ডিএনএ'-এর প্রতিবেদন অনুযায়ী রাজমৌলি এবং প্রভাস দুজনেই নাকি এই বিষয়ে একপ্রস্থ আলোচনাও সেরে ফেলেছেন। সব ঠিক থাকলে হয়ত করণ জোহরের প্রযোজনাতেই বলিউড দেখবে রাজমৌলি এবং প্রভাসের গাঁটছড়া।  

Updated By: Jun 5, 2017, 05:12 PM IST
ব্রেকিং- ফের জুটি বাঁধবেন রাজমৌলি এবং প্রভাস

ওয়েব ডেস্ক: না, 'বাহুবলী থ্রি' না, তবে খুব শীঘ্রই আবার জুটি বাঁধতে চলেছেন পরিচালক এস এস রাজমৌলি এবং সুপারস্টার প্রভাস। বাহুবলীর আকাশছোঁয়া সাফল্যের পর ভারতীয় সিনেপ্রেমীরা তো বটেই বিশ্বজোড়া ফিল্ম অনুরাগীদের প্রশ্ন ছিল একটাই, আবার কবে একসঙ্গে দেখা যাবে এস এস রাজমৌলি এবং সুপারস্টার প্রভাসকে? 'ডিএনএ'-এর প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী খুব শীঘ্রই আবার একসঙ্গে কাজ করতে দেখা যাবে রাজমৌলি এবং প্রভাসকে। বলিউডখ্যাত পরিচালক করণ জোহরও নাকি চাইছেন রাজমৌলি এবং প্রভাস বলিউডে একসঙ্গে অভিষেক করুক। 'ডিএনএ'-এর প্রতিবেদন অনুযায়ী রাজমৌলি এবং প্রভাস দুজনেই নাকি এই বিষয়ে একপ্রস্থ আলোচনাও সেরে ফেলেছেন। সব ঠিক থাকলে হয়ত করণ জোহরের প্রযোজনাতেই বলিউড দেখবে রাজমৌলি এবং প্রভাসের গাঁটছড়া।  
     
উল্লেখ্য, দীর্ঘ ছুটি কাটিয়ে লন্ডন থেকে ফিরে ইতিমধ্যেই পরের ছবির জন্য কাজ শুরু করে দিয়েছেন পরিচালক এস এস রাজমৌলি। টানা ছয় মাস এখন পরের সিনেমার চিত্রনাট্য নিয়েই কাজ করেবেন তিনি। সেই ছবিতে হয়ত প্রভাস নেই। কারণ, সুপারস্টার প্রভাস এখন ব্যস্ত বড় বাজেটের ছবি 'সাহু' নিয়ে। তবে কি দুজনের দুই 'বিগ প্রোজেক্ট' শেষ হলেই ফের একসঙ্গে কাজ করবেন এই দুই 'মহারথী'? এই প্রশ্নের উত্তরের দেবে সময়ই।   

.