কবে বিয়ে করবেন জানতে চাইলে, কী বললেন সুশান্ত সিং রাজপুত?

কাই পো চে দিয়ে শুরু। তারপর তো একেবারে এমএস ধোনির বায়োপিকে স্বয়ং মহেন্দ্র সিং ধোনির চরিত্রে অভিনয় করে ফেলা। বলিউডে নিজের পায়ের তলার মাটি বেশ শক্ত করে ফেলেছেন সুশান্ত সিং রাজপুত। এই শুক্রবার রিলিজ করতে চলেছে তাঁর আর কৃতী শ্যাননের ফিল্ম রাবাতা । ইদানিং, তাঁকে এবং কৃতীকে দেখা যাচ্ছে নানা জায়গায়। সেই নিয়ে দুজনের সম্পর্ক ঘিরে বলিউডের আনাচে কানাচে জোর গুঞ্জন। তাহলে কি সুশান্ত-কৃতী খুব শীঘ্রই জুটি বাঁধতে চলেছেন বাস্তব জীবনেও?

Updated By: Jun 5, 2017, 03:06 PM IST
 কবে বিয়ে করবেন জানতে চাইলে, কী বললেন সুশান্ত সিং রাজপুত?

ওয়েব ডেস্ক: কাই পো চে দিয়ে শুরু। তারপর তো একেবারে এমএস ধোনির বায়োপিকে স্বয়ং মহেন্দ্র সিং ধোনির চরিত্রে অভিনয় করে ফেলা। বলিউডে নিজের পায়ের তলার মাটি বেশ শক্ত করে ফেলেছেন সুশান্ত সিং রাজপুত। এই শুক্রবার রিলিজ করতে চলেছে তাঁর আর কৃতী শ্যাননের ফিল্ম রাবাতা । ইদানিং, তাঁকে এবং কৃতীকে দেখা যাচ্ছে নানা জায়গায়। সেই নিয়ে দুজনের সম্পর্ক ঘিরে বলিউডের আনাচে কানাচে জোর গুঞ্জন। তাহলে কি সুশান্ত-কৃতী খুব শীঘ্রই জুটি বাঁধতে চলেছেন বাস্তব জীবনেও?

আরও পড়ুন ৬ সপ্তাহে কত কোটি হল ‘বাহুবলী ২’-এর বক্স অফিস কালেকশন?

সেইজন্যই হাতের কাছে পেয়ে তাঁকে এক সাংবাদিক জিজ্ঞেস করেন, 'বিয়েটা কবে করছেন?কাকেই বা করছেন?' এই প্রশ্নের উত্তরে সুশান্ত সিং রাজপুত বলেন, 'কৃতী আমার খুব ভালো বন্ধু। আর বিয়েটা আমার যে কোনও দিনই হয়ে যেতে পারে। আবার এমনও হতে পারে যে, আমি বিয়ে করলামই না। আসলে ভবিষ্যত্ নিয়ে এখনও সেভাবে কিছু ভাবিইনি।'

আরও পড়ুন  মেঘনা গুলজারের পরবর্তী ছবিতে আলিয়া ভাটের বিপরীতে কে অভিনয় করছেন জানেন?

 

.