'ইন্টারকোর্স' নিয়ে সমস্যায় শাহরুখ

সিনেমা আসতে এখনও ঢের দেরি, ট্রেলরেই বিতর্কে জড়াল শাহরুখ-অনুষ্কার ছবি 'জব হ্যারি মেট সেজল'। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবির মিনি ট্রেলরে চরিত্রের সংলাপে রয়েছে 'ইন্টারকোর্স' শব্দটি, আর এটা নিয়েই শুরু হয়েছে বিতর্ক। সেন্সর বোর্ডের নাকি আপত্তি রয়েছে 'ইন্টারকোর্স' শব্দের ব্যবহার নিয়ে। (দেখুন মিনি ট্রেলর)

Updated By: Jun 27, 2017, 07:57 PM IST
'ইন্টারকোর্স' নিয়ে সমস্যায় শাহরুখ

ওয়েব ডেস্ক: সিনেমা আসতে এখনও ঢের দেরি, ট্রেলরেই বিতর্কে জড়াল শাহরুখ-অনুষ্কার ছবি 'জব হ্যারি মেট সেজল'। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবির মিনি ট্রেলরে চরিত্রের সংলাপে রয়েছে 'ইন্টারকোর্স' শব্দটি, আর এটা নিয়েই শুরু হয়েছে বিতর্ক। সেন্সর বোর্ডের নাকি আপত্তি রয়েছে 'ইন্টারকোর্স' শব্দের ব্যবহার নিয়ে। (দেখুন মিনি ট্রেলর)

এই বিষয়ে যখন বলিউড বাদশাকে প্রশ্ন করা হয়, উত্তরে তিনি জানান, "এটা তো সবে মাত্র ট্রেলর। পিকচার আভি বাকি হ্যায়। আমি নিজে এবং ইমতিয়াজ আলি, অনুষ্কা, রেড চিলিজ সহ আরও যারা এই ছবির সঙ্গে যুক্ত রয়েছে তাঁরা কখনই কোনও অশ্রদ্ধাজনক কিছু করেনি। কোনও খারাপ কিছু দেখিয়ে ছবি হিট করানোর দরকার আমাদের নেই। এখনও তো সেন্সরের কাছে ছবি যায়নি। যখন বোর্ড পুরো ছবিটা দেখবে আশা করি তখন এমন বিতর্ক থাকবে না। এমন হতে পারে পুরো কনটেক্সট না দেখে তাঁদের কিছু কথা অপছন্দ হচ্ছে। তারপরও যদি সমস্যা হয় তাহলে আমরা সেটা চেঞ্জ করে দেব। তবে আমার মনে হয়, যখন তাঁরা পুরো ছবি দেখবে তখন এই কথাগুলোই আসবে না, সব ঠিকঠাকই থাকবে।" 

.