সৃজিতের সিক্রেট আউট!

সব সেলেবের সিক্রেট আউট! এমন সব কথা যা সেলেবরা আগে কখনও বলেননি, আপনারাও শোনেননি। জেনে নিন, সেলেব্রিটির লাইফস্টাইল সিক্রেটস আর প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিন আপনার প্রিয় সেলিব্রিটির অটোগ্রাফড মাগ! প্রথমবার এমন সুযোগ শুধুমাত্র ২৪ ঘণ্টার দর্শকের জন্য।

Updated By: Jun 30, 2016, 01:10 PM IST
সৃজিতের সিক্রেট আউট!

ওয়েব ডেস্ক: সব সেলেবের সিক্রেট আউট! এমন সব কথা যা সেলেবরা আগে কখনও বলেননি, আপনারাও শোনেননি। জেনে নিন, সেলেব্রিটির লাইফস্টাইল সিক্রেটস আর প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিন আপনার প্রিয় সেলিব্রিটির অটোগ্রাফড মাগ! প্রথমবার এমন সুযোগ শুধুমাত্র ২৪ ঘণ্টার দর্শকের জন্য।

সৃজিতের সিক্রেট

শুধু স্টার্ট, রোল ক্যামেরা, অ্যাকশন, ফিল্ম প্রোমোশনের বাইরে কেমন সৃজিত মুখোপাধ্যায়? জানেন কী সৃজিতের ড্রয়িংরুমে কেন সারি সারি বিরল প্রজাতির কচ্ছপ? অটোগ্রাফ থেকে বাইশে শ্রাবণ, মিশর রহস্য থেকে জাতিস্মর, সব ছবিরই আঁতুড়ঘর কোনটা? প্রথম গাড়ি কিনে ড্রাইভ করে কার কাছে গিয়েছিলেন তিনি? কে ছিলেন তাঁর পাশে? আড্ডার বন্ধুরা কী সার্টিফিকেট দিলেন সৃজিতকে? কী এমন সিক্রেট ফাঁস করে দিলেন ইন্দ্রদীপ দাশগুপ্ত যে মাঝপথেই সৃজিত বললেন, কাট! সৃজিতের মতো করে সৃজিতকে সাজালেন ডিজাইনার সুরভি পানসারি। লক্ষ্ণৌ স্টাইলের পঞ্জাবি পরে হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনাল-এ চলে এলেন তিনি। লাঞ্চে। বাবাই প্রথম বিফস্টিক খাওয়াতে শেখান, আর মায়ের কাছে কী শিখেছিলেন সৃজিত? কেমন হওয়া উচিত সৃজিত মুখার্জির ডায়েট চার্ট? কী বললেন শেফ? পরিচালক না হলে, কুইজমাস্টার হতেন সৃজিত। সাধারণ জ্ঞানে কতখানি পোক্ত তিনি? কটা আলটপকা প্রশ্নের উত্তর দিতে পারলেন তিনি?

আর হ্যাঁ, দর্শকের জন্যেও থাকছে সেলেবদের গিফ্ট। এই সপ্তাহে সৃজিতের করা প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিন অটোগ্রাফড মাগ!

.