Srijit Mukherji: নবদ্বীপের পথে সৃজিত মুখোপাধ্যায়, শুরু 'লহ গৌরাঙ্গের নাম রে' ছবির প্রস্তুতি

চৈতন্য অন্তর্ধান রহস্য-ই এই ছবির প্রেক্ষাপট। বৃহস্পতিবার ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে(Srijit Mukherjee) নিয়ে নবদ্বীপের(Nabadwip) মায়াপুরে উপস্থিত প্রযোজক রাণা সরকার(Rana Sarkar)।

Updated By: Apr 21, 2022, 08:45 PM IST
Srijit Mukherji: নবদ্বীপের পথে সৃজিত মুখোপাধ্যায়, শুরু 'লহ গৌরাঙ্গের নাম রে' ছবির প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদন: মুক্তির অপেক্ষায় সৃজিতের বাংলা ছবি এক্স=প্রেম, এছাড়াও তালিকায় রয়েছে হিন্দি ছবি সাবাশ মিঠু ও শের দিল। এরই মাঝে শুরু ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবির প্রস্তুতির কাজ। মুখ্য অভিনেতাদের নাম ইতিমধ্যেই ঘোষণা করেছেন প্রযোজক রানা সরকার।এই ছবিতে  শ্রীচৈতন্যের ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee)। চৈতন্যদেবের স্ত্রী লক্ষ্মীপ্রিয়া হচ্ছেন তৃণা সাহা(Trina Saha)। প্রিয়াঙ্কা সরকার রয়েছেন বিনোদিনীর চরিত্রে। গিরিশ ঘোষের ভূমিকায় অভিনয় করবেন ব্রাত্য বসু। এছাড়াও রয়েছেন আবীর চট্টোপাধ্য়ায়, পাওলি দাম ও সোহিনী সরকার। 

চৈতন্য অন্তর্ধান রহস্য-ই এই ছবির প্রেক্ষাপট। বৃহস্পতিবার ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে(Srijit Mukherjee) নিয়ে নবদ্বীপের(Nabadwip) মায়াপুরে উপস্থিত প্রযোজক রাণা সরকার(Rana Sarkar)। নবদ্বীপে ছবির একটা বড় অংশ শুট হবে তাই ছবির শুটিং লোকেশন দেখতে হাজির হয়েছেন প্রযোজক ও পরিচালক। মায়াপুরে শ্রীচৈতন্যের জন্মস্থান শ্রী যোগপীঠ মন্দিরে গিয়েছেন তাঁরা। ছবিতে দুটি সময়কে ধরা হয়েছে। একটি বর্তমান সময় ও অন্যটি পাঁচের দশক। এই দুই সময়েরই শুট হবে নবদ্বীপে। 

নবদ্বীপ ছাড়াও শ্যুট হবে কলকাতা ও পুরীতে। নবদ্বীপ দিয়েই লোকেশন রেকি করা শুরু করেন তাঁরা। ধীরে ধীরে সবকটি লোকেশনেই যাবেন তাঁরা। গত বছরই এই ছবির ঘোষণা করেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এই ছবিতে প্রথমে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল যিশু সেনগুপ্তর কিন্তু তিনি সরে দাঁড়ানোর পরে এই চরিত্রে বেছে নেওয়া হয় পরমব্রত চট্টোপাধ্যায়কে। আগামী জুন-জুলাই থেকে শুরু হবে এই ছবির শুটিং। 

আরও পড়ুন: Hero Alam-Ranu Mondal Viral Video: হিরো আলমের সঙ্গে রাণু মন্ডলের নতুন গান, দেখুন ভাইরাল ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.