শ্রীদেবীর মৃত্যুর পর থেকে কেঁদেই চলেছেন বনি কাপুর

ক্রমশ জটিল হচ্ছে শ্রীদেবীর মৃত্যু রহস্য। শ্রীদেবীর মৃত্যুর পর অভিনেত্রীর স্বামী বনি কাপুরকে জিজ্ঞাসাবাদের তোড়জোড় শুরু করা হয়েছে। হোটেলের সিসিটিভি ফুটেজও পরীক্ষা করে দেখা হচ্ছে। সময় যত গড়াচ্ছে, শ্রীদেবীর মৃত্যু নিয়ে রহস্যের জট তত জটিল হচ্ছে। এদিকে শ্রীদেবী কখনও অত্যধিক মদ্যপান করতেন না বলে দাবি করেন অমর সিং। তেমনি শ্রীদেবীর কখনও মদ্যপানে অতিরিক্ত আসক্ত ছিলেন না বলে দাবি করলেন সুব্রমনিয়ম স্বামী। তিনি বলেন, শ্রী কখনও কখনও বিয়ার খেতেন বটে কিন্তু কখনওই অতিরিক্ত মদ্যপানে আসক্তি ছিল না তাঁর। শুধু তাই নয়, শ্রীদেবীর মৃত্যু রহস্যে দাউদ যোগ-এর কথা উল্লেখ করলেন ওই বিজেপি নেতা।

Updated By: Feb 27, 2018, 12:55 PM IST
শ্রীদেবীর মৃত্যুর পর থেকে কেঁদেই চলেছেন বনি কাপুর

নিজস্ব প্রতিবেদন : ক্রমশ জটিল হচ্ছে শ্রীদেবীর মৃত্যু রহস্য। শ্রীদেবীর মৃত্যুর পর অভিনেত্রীর স্বামী বনি কাপুরকে জিজ্ঞাসাবাদের তোড়জোড় শুরু করা হয়েছে। হোটেলের সিসিটিভি ফুটেজও পরীক্ষা করে দেখা হচ্ছে। সময় যত গড়াচ্ছে, শ্রীদেবীর মৃত্যু নিয়ে রহস্যের জট তত জটিল হচ্ছে। এদিকে শ্রীদেবী কখনও অত্যধিক মদ্যপান করতেন না বলে দাবি করেন অমর সিং। তেমনি শ্রীদেবীর কখনও মদ্যপানে অতিরিক্ত আসক্ত ছিলেন না বলে দাবি করলেন সুব্রমনিয়ম স্বামী। তিনি বলেন, শ্রী কখনও কখনও বিয়ার খেতেন বটে কিন্তু কখনওই অতিরিক্ত মদ্যপানে আসক্তি ছিল না তাঁর। শুধু তাই নয়, শ্রীদেবীর মৃত্যু রহস্যে দাউদ যোগ-এর কথা উল্লেখ করলেন ওই বিজেপি নেতা।

আরও পড়ুন : দুবাইতে শ্রীদেবীর ঘরেই রয়েছেন বনি

তাঁর আরও অভিযোগ, সিনেমার অভিনেত্রীদের সঙ্গে দাউদ ইব্রাহিমের যে বেআইনি সম্পর্ক থাকে, সে বিষয়ে এবার নজর দেওয়ার সময় এসেছে। শ্রীদেবীর মৃত্যু নিয়ে দাউদ যোগের তথ্য সামনে আসতেই ফের জোর জল্পনা শুরু হয়েছে।

শনিবার দুবাইয়ের জুমেরিয়া এমিরেটস টাওয়ার হোটেলের ঘরে মৃত্যু হয় বলিউড সুপারস্টার শ্রীদেবীর। হৃদ যন্ত্র বিকল হয়ে নাকি অত্যধিক মদ্যপান করে জলে ডুবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর, তা নিয়ে শুরু হয়েছে চর্চা।

আরও পড়ুন : 'শ্রীদেবী শুধু আমার বাবার স্ত্রী, অন্য কিছু নয়', বিস্ফোরক অর্জুন

এদিকে যেভাবে বনি কাপুরের উপর সন্দেহ বাড়তে শুরু করেছে, তা নিয়ে বেশ বিরক্ত শ্রীদেবীর অনস্ক্রিন স্বামী আদনান সিদ্দিকি। তিনি বলেন, শ্রী-এর মৃত্যুর পর বনি কাপুর নাকি ছোট বাচ্চাদের মত কান্নাকাটি শুরু করেছেন। শনিবার ভোর ৫টা পর্যন্ত ছোট্ট শিশুর মত শুধু কেঁদেই গিয়েছেন বনি। এমনই দাবি করেন আদনান সিদ্দিকি।

তিনি বলেন, শনিবার রাত ১১টা নাগাদ সেখানকার এক সাংবাদিকের কাছ থেকে ফোন পান আদনান। শিগগিরই ওই সময় তিনি বনি কাপুরকে ফোন করেন। তারপরই দুবাইয়ের ওই হোটেলের দিকে রওনা দেন তিনি। কিন্তু, সিঁড়ি দিয়ে উঠতে দেওয়া হয়নি তাঁকে। বনি কাপুর এবং পুলিস ছাড়া ওই সময় হোটেলের ঘরে কাউকে ঢুকতে দেওয়া হয়নি। কিন্তু, স্ত্রীর মৃত্যুর পর থেকেই এক নাগাড়ে কেঁদে চলেন বনি কাপুর। ছোট শিশুদের মত কাঁদতে শুরু করেন বলেও জানান শ্রী-এর সহ অভিনেতা।

.