চিনে মুক্তি পেতে চলেছে শ্রীদেবীর 'মম'

নিজস্ব প্রতিবেদন: চিনের প্রেক্ষাগৃহে ভারতীয় সিনেমার মুক্তির ঘটনা এই প্রথম নয়। এর আগে বহু বলিউড সিনেমা রমরম করে ব্যবসা করেছে চিনের বাজারে। আমির খানের 'দঙ্গল', প্রভাস-অনুষ্কার 'বাহুবলী' সহ বেশকিছু ছবি চিনের বক্স অফিসে প্রচুর টাকার ব্যবসা করেছে। এবার চিনে মুক্তি পেতে চলেছে শ্রীদেবীর 'মম'।

শ্রীদেবীর মৃত্যুর পর ১ বছরেরও বেশ কিছুটা সময় পার হয়েছে। তবে শ্রীদেবীর প্রতি সিনেমাপ্রেমীদের ভালোবাসা চিরন্তন। শ্রীদেবীই ছিলেন বলিউডের প্রথম মহিলা সুপারস্টার। আর তাঁর ৫০ বছরের অভিনেত্রী জীবনে 'মম' অন্যতম সফল ছবি। এই ছবি তাঁকে জাতীয় পুরস্কারও এনে দিয়েছে। তবে শুধু শ্রীদেবীই নয়, এই ছবির  ব্যকগ্রাউন্ড মিউজিকের জন্য় জাতীয় পুরস্কার পেয়েছিলেন সঙ্গীতকার এ আর রহমান। তাই সেকথা মাথায় রেখে ও চিনের বাজারে ভারতীয় সিনেমার চাহিদার কথা মাথায় রেখে এবার চিনেও 'মম' মুক্তি দেওয়ার কথা ভাবা হয়েছে।

প্রযোজক তথা প্রয়াত অভিনেত্রীর স্বামী বনি কাপুরের কথায়, '' মম এমন একটি ছবি যেটা এই বিশ্বের সমস্ত মা ও সিনেমাপ্রেমীরা ছবিটির সঙ্গে নিজেদের একাত্ম করতে পারবেন। এটাই শ্রীর শেষ ছবি। তাই আমাদের লক্ষ্য তাঁর অভিনীত এই ছবি সকলের কাছে পৌঁছে দেওয়া। আর আমার এটা ভাবে আনন্দ হচ্ছে, 'মম' ছবিটি মুক্তির দু'বছর পরও ছবিটি দেখতে মানুষ এতটা উৎসাহী।''

প্রসঙ্গত, এর আগে রাশিয়া, আমেরিকা, ইংল্যান্ড, পোল্যান্ড, সিঙ্গাপুর, এবং ইউনাইটেড আরব এমিরেটসেও মুক্তি পেয়েছে শ্রীদেবীর 'মম'। চিনে 'মম' মুক্তি পাচ্ছে আগামী ২২ মার্চ।

English Title: 
Sridevi’s ‘MOM’ to release in China!
News Source: 
Home Title: 

চিনে মুক্তি পেতে চলেছে শ্রীদেবীর 'মম'

চিনে মুক্তি পেতে চলেছে শ্রীদেবীর 'মম'
Yes
Is Blog?: 
No