"দীপিকা পাড়ুকনকে বৌ বানিয়ে ফেলেছি, এটাই তো অ্যাচিভমেন্ট"

ফিল্মি কায়দায় ফের প্রেমের বহিঃপ্রকাশ, দীপিকা পাড়ুকোনকে নিয়ে আত্মবিশ্বাসের সুর রণবীর সিং-এর গলায়। 

Updated By: Mar 3, 2019, 12:37 PM IST
"দীপিকা পাড়ুকনকে বৌ বানিয়ে ফেলেছি, এটাই তো অ্যাচিভমেন্ট"

নিজস্ব প্রতিবেদন: চিরকালই তিনি মজার মানুষ। কোনও সাক্ষাৎকারই হোক পা পাবলিক প্লেস, নিজের প্রেম নিয়ে অকপট রণবীর সিং। স্ত্রী দীপিকা পাড়ুকোনের প্রশংসায় তো বরাবরই পঞ্চমুখ অভিনেতা। এবার প্রশ্ন, সুন্দরী বৌ নিয়ে আজকাল কি ইনসিকিওর হয়ে পড়ছেন রণবীর। হারিয়ে ফেলার ভয় পাচ্ছেন? এমন একাধিক প্রশ্ন এসেছে তাঁর কাছে। তবে সেসব প্রশ্নেরও যোগ্য জবাব দিয়ে ফেলেছেন ইতিমধ্যেই।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির ছিলেন দীপ-বীর। সেখানেই বিভিন্ন প্রশ্ন ধেয়ে আসতে শুরু করেছে তাঁর দিকে। আর স্বভাববসত বেশ মজা করেই উত্তর দিলেন তিনি। বললেন “আমাকে দেখেও কি ইনসিকিওর মনে হয়? সত্যিই?" পাশাপাশি সাফ জানালেন, "আমি একেবারেই নিরাপত্তাহীনতায় ভুগছি না। আমি যেমন, তেমন ভাবেই ভীষণ ভাল আছি। জানি, ওঁকে (দীপিকা) আমি যতটা ভালবাসি অন্য কেউ সেটা পারবে না। কাজেই সব একদম ঠিক আছে।"

আরও পড়ুন: সচিনের বায়োপিকে নিজেকে দেখতে চান অনিল কাপুর

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর অভিনিত ছবি গুল্লিবয়, আর সেই ছবির একটি উক্তি টেনে তিনি বলেন, "অ্যাচিভমেন্টটা হল, এখন প্রেমিকা থেকে ও আমার স্ত্রী। দীপিকা পাড়ুকোনকে বৌ বানিয়ে ফেলেছি। এটাই তো অ্যাচিভমেন্ট।" বলার অপেক্ষা রাখে না এদিন তিনি এও বোঝালেন কতটা আত্মবিশ্বাস তাঁর। এমন কী দীপিকার প্রাক্তন রণবীর কাপুরকে নিয়েও একেবারেই চিন্তিত নন তিনি। 

উল্লেখ্য, এখানেই আত্মবিশ্বাস থেমে থাকেনি তাঁর। জানালেন ভবিষ্যতে রণবীর কাপুরের সঙ্গে কাজ করার প্রবল ইচ্ছে মিস্টার সিং-এর। এই প্রসঙ্গ টেনে তিনি বলেন “এর আগে এক সঙ্গে কাজ করার একাধিক সুযোগ এসেছে, তবে বাস্তবায়িত হয়নি। কিন্তু কখনই সুযোগ হবে না এটাও বলা যায় না। আমার অনুভূতি বলছে খুব শীঘ্রই এটা হবে। আমি মনে প্রাণে চাই দেরিতে নয়, খুব তাড়াতাড়ি এটা হোক।" অভিনেতা বেশ দৃঢ়তার সঙ্গে এও বলেন, "এবং "আমি এটাও  জানি যে সেও (রণবীর কাপুর) চায় আমাদের সঙ্গে কাজ করতে। কাজেই আশা করা যায় এটা অবশ্যই ভাল হবে।"

.