তৃণমূলে যোগদান প্রসঙ্গে Srabanti-র মন্তব্যে রঙবদলের ইঙ্গিত!

কিছুদিন আগেই জন্মদিনে তাঁকে শুভেচ্ছা বার্তা পাঠান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Aug 17, 2021, 06:52 PM IST
তৃণমূলে যোগদান প্রসঙ্গে Srabanti-র মন্তব্যে রঙবদলের ইঙ্গিত!

নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিন ধরেই টলিউডে রাজনৈতিক দলবদলের হাওয়া। বিধানসভা নির্বাচনের ফলাফলের পর কেউ সরে যাচ্ছেন রাজনীতির ময়দান থেকে কেউ আবার দলবদলের পথে হাঁটা দিয়েছেন, কেউ কেউ রয়েছেন দোলাচলে। এই তালিকায় অন্যতম নাম শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee)। কিছুদিন আগেই জন্মদিনে তাঁকে শুভেচ্ছা বার্তা পাঠান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই শুভেচ্ছা পত্র নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, এটাই তাঁর জন্মদিনের সেরা উপহার। এখান থেকেই শুরু নতুন জল্পনা, তাহলে কি এবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন অভিনেত্রী?এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে টলিপাড়া থেকে রাজনৈতিক মহলের অন্দরে। 

মঙ্গলবার শ্রাবন্তীকে তাঁর দলবদলের সম্ভাবনার কথা জিগেস করা হলে, অভিনেত্রী জি ২৪ ঘন্টা ডিজিটালকে জানান, "ভবিষ্যতে কী হবে তা কেউ বলতে পারে না। ভবিষ্যত আমি জানি না। রাজ্যের মুখ্যমন্ত্রী আমায় প্রতিবছরই জন্মদিনের শুভেচ্ছা জানান। দিদির শুভেচ্ছা আর আশীর্বাদ বরাবরই আমার চলার পথের পাথেয়।"সরাসরি দলবদলের কথা না বললেও অভিনেত্রী আগামীদিনে দলবদল করতে পারেন সে কথা অস্বীকারও করেননি। 

আরও পড়ুন:'শহরের উপকথা'য় বাদল সরকারের বেশে Subhasish Mukhopadhyay-কে সত্যিই চেনার উপায় নেই

মার্চ মাসে বিধানসভা নির্বাচনের ঠিক আগে বিজেপিতে যোগদান করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যদিও তাঁর আগে তৃণমূলের বিভিন্ন মঞ্চে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোাপাধ্যায়ের পাশে দেখা গেছে তাঁকে। তাই শ্রাবন্তীর হঠাৎ বিজেপিতে যোগদান কিছুটা অবাকই করেছিল সবাইকে। এরপর বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী। তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে পরাজিত হন তিনি। কিন্তু পরাজিত হওয়ার পরও বেহালাবাসীদের পাশেই থাকতে চান বলে জানিয়েছিলেন অভিনেত্রী। এরই মাঝে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তাকে জন্মদিনের সেরা উপহার আখ্যা দিয়ে এবং তাঁর অনিশ্চিত রাজনৈতিক ভবিষ্যতের কথা বলে,তৃণমূলে যোগদানের বিতর্ক উসকে দিলেন শ্রাবন্তী। 

 

.