MRI হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের, এখনও স্বাভাবিক নয় মস্তিষ্কের স্নায়ু

সোমবার সকালেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার কথা জানিয়ে একটি বিবৃতি দিয়েছিল হাসপাতাল। জানানো হয়েছিল দ্বিতীয়বার প্লাজমা থেরাপির পর আপাতত ভাল আছেন সৌমিত্র। আপাতত আর প্লাজমা দেওয়া হবে না তাঁকে। 

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Oct 12, 2020, 05:54 PM IST
MRI হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের, এখনও স্বাভাবিক নয় মস্তিষ্কের স্নায়ু
১৬ জন চিকিৎসকের কড়া পর্যবেক্ষমে রয়েছেন সৌমিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনার সঙ্গে লড়ছেন ফেলুদা। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। সোমবার MRI হয়েছে সৌমিত্রর। যদিও তাঁর মস্তিষ্কের স্নায়ুর অবস্থা এখনও ভাল নয় বলেই হাসপাতাল সূত্রে খবর। রিপোর্ট খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজন মতো মিনিটে মিনিটে অক্সিজেন দেওয়া হচ্ছে তাঁকে। জানা গিয়েছে, আপাতত বর্ষীয়ান অভিনেতার ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে। তবে এখনও আচ্ছন্নভাব কাটেনি।

আরও পড়ুন: টিউমার ফেটে মৃত্যু ১ বছরের শিশুর, সাতদিন যন্ত্রণায় কাতরালেও ভর্তি নেয়নি SSKM

উল্লেখ্য, সোমবার সকালেই অভিনেতার শারীরিক অবস্থার কথা জানিয়ে একটি বিবৃতি দিয়েছিল হাসপাতাল। জানানো হয়েছিল দ্বিতীয়বার প্লাজমা থেরাপির পর আপাতত ভাল আছেন সৌমিত্র। আপাতত আর প্লাজমা দেওয়া হবে না তাঁকে। 

শেষ পাওয়া খবর অনুযায়ী, শারীরিক অস্বস্তি রয়েছে, রয়েছে তন্দ্রাভাবও। মাঝে মধ্যে জ্বর আসছে। জানানো হয়েছে, পরিস্থিতি বুঝে আজই হতে পারে মস্তিষ্কে MRI। হাসপাতাল সূত্রে খবর, গতরাতে একটু ঘুমিয়েছেন অভিনেতা। চিকিৎসকরা বলছেন, মূলত স্নায়ুর চিকিৎসা এই মুহূর্তে জরুরি। পাশাপাশি ফুসফুসকে পূর্ণ মাত্রায় সচল রাখাটাও চ্যালেঞ্জ। আপাতত ১৬ জন চিকিত্সকের কড়া পর্যবেক্ষণে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা।

.