শুভশ্রীর সঙ্গে ছোট্ট যুবানের আদরের মুহূর্তকে তুলে ধরলেন রাজ, দেখুন

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেন রাজ চক্রবর্তী

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 12, 2020, 04:55 PM IST
শুভশ্রীর সঙ্গে ছোট্ট যুবানের আদরের মুহূর্তকে তুলে ধরলেন রাজ, দেখুন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ফের নতুন ছবি সামনে আনলেন রাজ চক্রবর্তী। ছোট্ট যুবানের সঙ্গে তাঁর নিজের ছবি নয়, শুভশ্রীর সঙ্গে তাঁর ছোট্ট ছেলের স্নেহের মুহূর্ত তুলে ধরলেন রাজ।

আরও পড়ুন : বাড়িতে থেকে পুজোর পাঁচদিন গুছিয়ে ভাত খাবেন, বললেন স্বস্তিকা

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে রাজ চক্রবর্তী একটি ছবি প্রকাশ করেন। যেখানে শুভশ্রীর আঙুল ধরে থাকতে দেখা যায় ছোট্ট যুবনাকে। মায়ের সঙ্গে তাঁর সন্তানের যে বাঁধন, ছবির মাধ্যমে তা তুলে ধরেন রাজ। শুধু তাই নয়, মা-ছেলের এই বন্ধন দেখে তিনি অবাক হয়ে যান বলেও জানান পরিচালক।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বাবা হওয়ার পর থেকে যুবানের একের পর এক ছবি শেয়ার করতে দেখা যায় রাজ চক্রবর্তীকে। কখনও ছোট্ট যুবানের সঙ্গে গল্প করতে দেখা যায় রাজকে। আবার কখনও ঠাকুমার কোলে যুবান কীভাবে তার আদরের সময় কাটায়, তা তুলে ধরেন রাজ। এবার শুভশ্রী এবং যুবানের নতুন ছবি প্রকাশ করে ফের ভক্তদের মন কেড়ে নিলেন টলিউডের জনপ্রিয় পরিচালক।

আরও পড়ুন : 'নেহু দা বিয়া', বিয়ের আগে ফটোশুট শুরু করলেন নেহা কক্কর!

যুবানের জন্মের পর থেকেই যেন সে সেলিব্রিটি হয়ে উঠতে শুরু করেছে। জন্মের কয়েকদিনের মধ্যেই যুবানের নামে একটি ফ্যান পেজও খুলে যায়। সেখানে চক্রবর্তী-গঙ্গোপাধ্যায় বাড়ির খুদে সদস্যর সঙ্গে আপনজনদের স্নেহের মুহূর্তগুলিকে তুলে ধরা হয়। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ভক্তরা।

রাজ চক্রবর্তীর পাশাপাশি যুবানের সঙ্গে বিভিন্ন মুহূর্ত শেয়ার করতে দেখা যায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়কেও। মাসি এবং দিদার সঙ্গেও যুবানের আদরের ছবি ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে।

.