Sonu Sood: সোনুকে টিব্রিউট বিমান সংস্থার, অতীতের স্ট্রাগলের কথা ভেবে আবেগে ভাসলেন অভিনেতা

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে আবেগে ভাসলেন সোনু সুদ। 

Updated By: Dec 16, 2021, 12:42 PM IST
Sonu Sood: সোনুকে টিব্রিউট বিমান সংস্থার, অতীতের স্ট্রাগলের কথা ভেবে আবেগে ভাসলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: করোনা অতিমারির (Corona Pandemic) প্রথম দফার লক ডাউনে (lockdown) পরিযায়ী শ্রমিকদের পরিত্রাতা হয়ে  উঠেছিলেন তিনি। সারাদেশ জুড়ে অগুনতি পরিযায়ী শ্রমিক ঘরে ফিরেছিলেন তাঁর দৌলতে। রাতারাতি ভারতে পাশে পেয়েছিল এক মসিহাকে। তিনি সোনু সুদ (Sonu Sood)। লকডাউনে অসুবিধায় থাকা যেকোনও মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। 

পরিযায়ী শ্রমিকদের শুধু ঘরে ফেরানো নয়, তাঁদের জীবনধারণের জন্য সমস্য সুযোগ সুবিধার ব্যবস্থা করেছিলেন তিনি। তৈরি করেছিলেন তাঁর ফাউন্ডেশন। যা আজও কাজ করছে জনস্বার্থে। সরাসরি সোনু সুদের কাছেও সাহায্য চেয়েছিলেন বহু মানুষ। তাঁকে টুইট করলেই হয়ে যায় মুশকিল আসান।  এবার তাঁকে শুভেচ্ছা জানিয়েছে একটি বিমান সংস্থা। বিমানের গায়ে আঁকা হয়েছে সোনুর ছবি ও সেখানে লেখা রয়েছে, 'ত্রাতা সোনু সুদকে স্যালুট'। সকাল বেলা বিমানবন্দরের রানওয়েতে সেই বিমানকে দেখেই আবেগপ্রবণ হয়ে যান অভিনেতা। 

আরও পড়ুন: Katrina-Vicky: জুহুর নতুন ফ্ল্যাটে নয়,মুম্বই ফিরে প্রথম কোথায় গেলেন ভিকি-ক্যাটরিনা?

সোশ্যাল মিডিয়ায় সেই বিমানের ছবি পোস্ট করে সোনু লিখেছেন,'সকাল সকাল নিজের ছায়া দেখে মনে হল যে সূর্যও আমার সঙ্গে রয়েছে। কী আর হল যে ট্রেনের টিকিট কেটে যে এসেছিল, তাঁকে আজ সঙ্গ দিচ্ছে বিমান।' পাঞ্জাব থেকে ট্রেনের টিকিট কেটে স্বপ্নের নগরী মুম্বইয়ে এসেছিলেন সোনু। অতীতের সেইসব স্ট্রাগলের কথা ভেবেই আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেতা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.