Arijit Singh: নেই সেলেবসুলভ আচরণ, নিজের মাটিতে এবার গুরুদায়িত্ব পেলেন অরিজিৎ সিং

নিজভূমির উন্নয়নে কাজ করে যেতে চান অরিজিৎ সিং

Updated By: Apr 16, 2022, 08:08 PM IST
Arijit Singh: নেই সেলেবসুলভ আচরণ, নিজের মাটিতে এবার গুরুদায়িত্ব পেলেন অরিজিৎ সিং

নিজস্ব প্রতিবেদন: সুরের জাদুতে বিশ্বজোড়া তাঁর খ্য়াতি। কিন্তু এরপরেও নিজের জন্মস্থানের কথা ভোলেননি বিখ্যাত গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। সকলের চোখের আড়ালে নিজভূমির উন্নয়নে কাজ করে যেতে চান তিনি। এবার তাঁর কাঁধে চাপল এক গুরুদায়িত্ব।

মুর্শিদাবাদের জিয়াগঞ্জে অরিজিৎ সিং-এর (Arijit Singh) জন্ম। এবার নিজের শহরে একটি স্কুলের পরিচালনা সমিতির সভাপতি নিযুক্ত হলেন তিনি। জিয়াগঞ্জ রাজা বিজয় সিং বিদ্যামন্দিরের পরিচালন সমিতির সভাপতির দায়িত্বভার গ্রহন করলেন গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষা দফতরের তরফে তাঁকে ওই স্কুলের সভাপতি পদে মনোনীত করা হয়েছেন। এই খবরে স্বাভাবিক ভাবেই খুশি স্কুল কর্তৃপক্ষ। স্কুলের উন্নতিতে সর্বত ভাবে কাজের প্রতিশ্রুতি দিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক।

বলিউড এবং পরবর্তী সময়ে গোটা বিশ্বে নামডাক করলেও, কোনও দিন শিকড়ের টান ভোলেননি অরিজিৎ সিং (Arijit Singh)। বারবারই জিয়াগঞ্জে দেখা গিয়েছে তাঁকে। ২০২২-এর পুরভোটের সময় লাইনে দাঁড়িয়ে সকলের সঙ্গে তাঁকে ভোট দিয়েছেন তিনি। সম্প্রতি, স্থানীয় একটি স্কুলে নিজের ছেলেকে ভর্তি করেছেন তিনি। প্রথম দিন ছেলেকে স্কুলে ছাড়তে গিয়ে, আর পাঁচটা অভিভাবকের সঙ্গে দাঁড়িয়ে ছিলেন তিনি এবং তাঁর স্ত্রী। সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর সেই ছবি। এতটা জনপ্রিয় হয়েও, তাঁর মধ্য়ে সেলেবসুলভ আচরণ না থাকায়, অরিজিৎ সিং (Arijit Singh)-এর প্রশংসা করেছেন নেটিজেনরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.