Chhavi Mittal: ক্যানসারে আক্রান্ত ছোটপর্দার জনপ্রিয় মুখ ছবি মিত্তল,'হার মানব না',লিখলেন নায়িকা

বহু মেগা সিরিয়ালে নজর কেড়েছেন ছবি(Chhavi Mittal)। '৩ বহুরানিয়া', 'ঘর কি লক্ষ্মী বেটিয়া', 'বন্দিনী', 'নাগিন', 'বিরাসত' সহ বেশ কয়েকটি ধারাবাহিক জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর অভিনয় দক্ষতায়। 

Updated By: Apr 16, 2022, 07:37 PM IST
Chhavi Mittal: ক্যানসারে আক্রান্ত ছোটপর্দার জনপ্রিয় মুখ ছবি মিত্তল,'হার মানব না',লিখলেন নায়িকা

নিজস্ব প্রতিবেদন: স্তন ক্যানসারে(Breast Cancer) আক্রান্ত ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ছবি মিত্তল(Chhavi Mittal)। সোশ্যাল মিডিয়ায়(Social Media) নিজের অসুস্থতার কথা জানালেন তিনি। পাশাপাশি ওছটপর্দার নায়িকা জানিয়ে দিলেন যে কিছুতেই হার মানবেন না। সোশ্যাল মিডিয়ায় স্তনের উদ্দেশে লিখলেন আবেগঘন পোস্ট। 'বন্দিনী' ধারাবাহিকে নজর কেড়েছিলেন ছবি। 

শনিবার সোশ্যাল মিডিয়ায় ছবি লেখেন,'প্রিয় স্তনেরা, এই পোস্ট তোমাদের প্রশংসায়। প্রথমবার তোমাদের ম্যাজিক দেখেছিলাম যখন তোমরা আমাকে আনন্দে ভরিয়ে তুলেছিলে।কিন্তু তোমাদের গুরুত্ব বেড়ে যায় যখন তোমরা আমার দুই সন্তানের খাওয়ার উৎস হয়ে ওঠো। এবার আমার উচিত তোমাদের পাশে দাঁড়ানো যখন তোমাদের মধ্যে একজন ক্যানসারের সঙ্গে লড়াই করছো।'

ছবি আরও লেখেন,'এটা আমার জীবনে কোনও ভালো ঘটনা নয়। কিন্তু এটা আমার স্পিরিট নষ্ট করতে পারবে না। এটা খুব একটা সহজ নয়। কিন্তু এটাকে বেশি শক্তও মনে করি না আমি। হয়তো আমি একই দেখতে থাকব না। কিন্তু এর জন্য আমার জীবনে কোনও পরিবর্তন হবে না। সমস্ত ব্রেস্ট ক্যানসার সারভাইভারদের জন্য চিয়ার্স। তোমরা জানো না আমি আজ তোমাদের দেখে কতটা অনুপ্রেরণা পাই। যাঁরা আমার অসুস্থতার কথা আগে থেকেই জানো তাঁদের সাপোর্টের জন্য ধন্যবাদ।'

বহু মেগা সিরিয়ালে নজর কেড়েছেন ছবি। '৩ বহুরানিয়া', 'ঘর কি লক্ষ্মী বেটিয়া', 'বন্দিনী', 'নাগিন', 'বিরাসত' সহ বেশ কয়েকটি ধারাবাহিক জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর অভিনয় দক্ষতায়। শহীদ কাপুর এবং অমৃতা রাও-এর অভিনীত ছবি 'এক বিবাহ... অ্যায়সা ভি'-তেও অভিনয় করেছেন ছবি। 

আরও পড়ুন: Paanchphorons: বাংলার প্রথম সিটকম ওয়েব সিরিজ 'পাঁচফোড়নস', মুখ্য চরিত্রে পরাণ বন্দ্যোপাধ্যায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.