Kiara Advani & Sidharth Malhotra: রিল থেকে রিয়েল, চার হাত এক হবে সিদ্ধার্থ-কিয়ারার!

আর প্রেম নয়, এবার সোজা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই যুগল। আগামী বছরের এপ্রিলেই চার হাত এক হচ্ছে দুজনের। আত্মীয়স্বজন এবং কাছের বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়েই নতুন জীবনের চৌকাঠ পেরোবেন সিদ্ধার্থ-কিয়ারা। 

Updated By: Oct 11, 2022, 06:53 PM IST
Kiara Advani & Sidharth Malhotra: রিল থেকে রিয়েল, চার হাত এক হবে সিদ্ধার্থ-কিয়ারার!

জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: 'শেরশাহ' মুক্তির পর থেকেই সিদ্ধার্থ এবং কিয়ারার অফস্ক্রিন সম্পর্ককে ঘিরে চলেছে জোর জল্পনা। তাঁরপর অবশ্য নিজেরাই সেই সম্পর্কে শিলমোহর লাগান তাঁরা। তবে আর প্রেম নয়, এবার সোজা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই যুগল। জানা যাচ্ছে, আগামী বছরের এপ্রিলেই নাকি চার হাত এক হচ্ছে দুজনের। পর্দার 'বিক্রম' ও 'ডিম্পল'-এর জুটিকে ভীষণ পছন্দ করেছিলেন দর্শকরা। সেখান থেকেই শুরু হয় গুঞ্জন। এরপর নানান রিলস বা পোস্টে পর্দার বাইরেও তাঁদের সম্পর্কের রসায়নে মজেছিলেন সকলে।

আরও পড়ুন: Urfi Javed : উর্ফি জ্বরে কাবু, 'হায় হায় ইয়ে মজবুরি' বলছে নেটপাড়া 

সম্প্রতি 'কফি উইথ করণ' এ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও ভিকি কৌশল। সেখানেই শোয়ের হোস্ট করণ চেপে ধরেন সিদ্ধার্থকে। কিয়ারার একটি ভিডিও ক্লিপ দেখান যেখানে কিয়ারাকে প্রশ্ন করা হয়েছিল, 'সিদ্ধার্থের সঙ্গে তোমার সম্পর্কটা কবীর ও প্রীতির চেয়ে কতটা আলাদা'? উত্তরে তিনি জানান 'সিদ্ধার্থ আমার বিশেষ বন্ধুর চেয়ে অনেক বেশি কিছু। এবং বিয়ের কথা তুললে নায়িকা জানান তিনি বিয়ের জন্য একেবারে প্রস্তুত'। এরপরই তাঁদের বিয়েতে 'ডোলা রে ডোলা' গানে নাচবেন বলেও জানান করণ ও শাহিদ।

আরও পড়ুন: Ram Setu Trailer : 'রাম সেতু' বাঁচাতে বদ্ধপরিকর, পাথর হাতে জলের উপর হাঁটলেন অক্ষয়

সূত্র মারফত জানা গিয়েছে, আর দেরি নয় এবার তাঁদের ২ বছরের সম্পর্ককে বিবাহের বন্ধনে আবদ্ধ করতে চলেছেন তারকাযুগল। পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধবসহ প্রথমে রেজিস্ট্রি করবেন তাঁরা। তারপর কিছুদিন বাদে ধুমধাম করে রিসেপশনের অনুষ্ঠান করবেন এই সেলেব জুটি। তবে ইন্ডাস্ট্রির কাউকেই নাকি আমত্রণ করা হবে না তাঁদের এই বিগ ফ্যাট ওয়েডিঙে, এমনটাই জানা যাচ্ছে। বিয়ে থেকে রিসেপশন গোটা আয়োজনই হবে দিল্লিতে। এই কারণেই সম্ভবত ইন্ডাস্ট্রির কাউকেই সেভাবে নিমন্ত্রন করা হবে না বলে মনে করা হচ্ছে।    আত্মীয়স্বজন এবং কাছের বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়েই নতুন জীবনের চৌকাঠ পেরোবেন সিদ্ধার্থ-কিয়ারা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.