Miss World America 2021: পুড়ে যাওয়া মুখ নিয়েই 'মিস ওয়ার্ল্ড আমেরিকা' শ্রী সাইনি

১২ বছর বয়স থেকেই পাকাপাকি ভাবে পেসমেকার তাঁর শরীরে।

Updated By: Oct 5, 2021, 08:28 PM IST
Miss World America 2021: পুড়ে যাওয়া মুখ নিয়েই 'মিস ওয়ার্ল্ড আমেরিকা' শ্রী সাইনি

নিজস্ব প্রতিবেদন: একরকম শূন্য থেকেই শুরু করেছিলেন। অপরিসীম অধ্যবসায় জেদ ও সঙ্কল্পের জেরেই এই শূন্যতা থেকে ক্রমশ উপরে উঠেছেন তিনি। তিনি শ্রী সাইনি। এ বছরের 'মিস ওয়ার্ল্ড আমেরিকা'। 

ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান নাগরিক হিসেবে কেউ প্রথম এই 'মিস ওয়ার্ল্ড আমেরিকা' খেতাব জয় করলেন। ছোটবেলায় শ্রী সাইনি একটি পথদুর্ঘটনার কবলে পড়েছিলেন। এর জেরে ১২ বছর বয়স থেকেই পাকাপাকি ভাবে পেসমেকার বসে তাঁর হৃদযন্ত্রে। শুধু তাই নয়, সেই দুর্ঘটনায় সমস্ত মুখ পুড়ে গিয়েছিল তাঁর। সেখান থেকে একটু একটু করে নিজেকে গড়ে তুলেছেন তিনি। তাই তাঁর লড়াইটা ছিল কঠিনতর। 

আরও পড়ুন: Sanak: Rukmini-র বলিউড উড়ান, সোশ্যাল মিডিয়ায় গর্বিত Dev-র বিশেষ বার্তা

লস অ্যাঞ্জেলসে ডায়ানা হেডেন শ্রীর মাথায় এই শিরোপা পরিয়ে দেয়। শ্রীর কাছে এই যশ-খ্যাতি স্বপ্নের মতোই। উচ্ছ্বসিত তিনি জানান-- তিনি দারুণ খুশি! আবার ভয়ও করেছে। এ সব কিছুই তাঁর মা-বাবার জন্য সম্ভব হয়েছে বলে উল্লেখ করেন। বিশেষ করে মায়ের কথা বলেন তিনি। বলেন, এই খেতাব পেয়ে তিনি সম্মানিত বোধ করছেন।

ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে একটি দীর্ঘ পোস্ট করেন শ্রী সাইনি। তিনি জানান তিনিই এশিয়ার প্রথম ব্যক্তি যিনি এই খেতাব পেলেন। এই সাফল্যের জন্য মা-বাবার পাশাপাশি ঈশ্বরকেও ধন্যবাদ জানান শ্রী।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Bigg Boss 15: Karan, Jay থেকে Shamita, কোন প্রতিযোগীর পারিশ্রমিক কত?

.