Sanak: Rukmini-র বলিউড উড়ান, সোশ্যাল মিডিয়ায় গর্বিত Dev-র বিশেষ বার্তা

আগামী ১৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে 'সনক'

Updated By: Oct 5, 2021, 06:29 PM IST
Sanak: Rukmini-র বলিউড উড়ান, সোশ্যাল মিডিয়ায় গর্বিত Dev-র বিশেষ বার্তা

নিজস্ব প্রতিবেদন: বলিউডে ডেবিউ করতে চলেছেন রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)। অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের (Vidyut Jammwal) বিপরীতে দেখা যাবে তাঁকে। ছবির নাম 'সনক'(Sanak)। রুক্মিনী ও বিদ্যুৎ ছাড়াও এই ছবিতে বিশেষ চরিত্রে রয়েছেন চন্দন সান্যাল (Chandan Sanyal) ও নেহা ধুপিয়া (Neha Dhupia)। অনেকদিন ধরেই সেই ছবির অপেক্ষায় রয়েছে নায়িকার ফ্যানেরা। মঙ্গলবার প্রকাশ্যে এল সেই ছবির ট্রেলার। 

ট্রেলারের শুরুতেই দেখা যায়, হার্টের অসুখে আক্রান্ত রুক্মিনী, তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যান তাঁর কাছের মানুষ বিদ্যুৎ। সেই অসুখের চিকিৎসার কারণেই হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। কিন্তু সেখানেই শুরু বিপত্তি। হাসপাতালটি দখল করে জঙ্গিরা। পণবন্দি করা হয় হাসপাতালের সবাইকে। সেখানেই আটকে পড়েন রুক্মিনী। তখন তাঁকে বাঁচাতে হাজির হন বিদ্যুৎ। একের পর এক জঙ্গিকে মেরে নিজের লক্ষ্যে এবিয়ে চলেন তিনি। শেষ পর্যন্ত কি নিজের কাছের মানুষ রুক্মিনীকে বাঁচাতে পারবেন তিনি, তারজন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি অবধি। 

মঙ্গলবার ট্রেলার প্রকাশ্যে আসতেই রুক্মিনীর প্রশংসায় পঞ্চমুখ দেব (Dev)। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, 'তোমার জন্য খুশি। তোমার অ্যাচিভমেন্টের জন্য সত্যিই গর্বিত। যেমন আমি আগে বলেছিলাম অনেক পথ চলা বাকি।'

চ্যাম্প ছবির হাত ধরে টলিউডে ডেবিউ করেছিলেন রুক্মিনী মৈত্র। প্রথম ছবি থেকেই দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন নায়িকা। এরপর একের পর এক বাংলা ছবিতে দেখা গেছে তাঁকে। কিন্তু সব ছবিতেই তাঁর বিপরীতে ছিলেন তাঁর বিশেষ বন্ধু দেব। গত বছর মুক্তি পায় সুইজারল্যান্ড। সেই ছবিতেই প্রথমবার দেব ছাড়া অন্য কোনও অভিনেতার সঙ্গে জুটি বাঁধেন রুক্মিনী। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যায় আবির চট্টোপাধ্যায়কে। এবার টলিউডের গণ্ডি ছাড়িয়ে বলিউডে পাড়ি দিলেন অভিনেত্রী। আগামী ১৫ অক্টোবর হটস্টারে মুক্তি পেতে চলেছে সনক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.