সইফের 'প্রাক্তন' অমৃতার সঙ্গে কখনও দেখাই হয়নি: করিনা

সামনে এসেছিল, সম্পর্কের অনেক কথাই।

Updated By: Feb 25, 2019, 07:30 PM IST
সইফের 'প্রাক্তন' অমৃতার সঙ্গে কখনও দেখাই হয়নি: করিনা

নিজস্ব প্রতিবেদন: অমৃতার সঙ্গে বিচ্ছেদের পরও মেয়ে সারার সঙ্গে সইফের সম্পর্কে ঠিক কেমন? করিনার সঙ্গেই বা সারার কেমন সম্পর্ক? এই সবকিছু নিয়েই অনেকেরই অনেক কৌতুহল রয়েছে। পতৌদি পরিবারের সম্পর্কের রসায়নের পর্দা উঠেছিল 'কফি উইথ করণ'-এর কাউচে যেদিন মেয়ে সারার সঙ্গে একসঙ্গে এসে হাজির হয়েছিলেন সইফ। সামনে এসেছিল, সম্পর্কের অনেক কথাই।

সম্প্রতি, করণ জোহরের 'কফি উইথ করণ'-এর কাউচে হাজির হয়েছিলে প্রিয়াঙ্কা চোপড়া ও করিনা কাপুর। যাঁরা নাকি আবার বি-টাউনে শত্রুপক্ষ বলেই শোনা যায়। কফি কাউচে করিনা-প্রিয়াঙ্কার কথোপকথনেও উঠে এল নানান কথা। করিনা এই শোয়ে এসে জানান, সেদিনকার কথা, যেদিন সইফ কন্যা সারা তাঁর সঙ্গে প্রথমবার দেখা করতে এসেছিল।করিনা জানান, সারা সেদিন তাঁর বিখ্যাত 'পু' চরিত্রের (কভি খুশি কভি গম ছবিতে করিনার চরিত্র) 'ইউ আর মাই সোনিয়া' গানের পোশাক পরে দেখা করতে পৌঁছেছিলেন, কারণ সারা করিনার ভীষণ ভক্ত ছিলেন। পাশাপাশি করিনা আরও জানান, তাঁর সঙ্গে সইফের প্রাক্তন স্ত্রী অমৃতার কোনওদিনই দেখা হয়নি। 

আরও পড়ুন-এই কারণেই কাজলের সঙ্গে এখনও একসঙ্গে রয়েছেন, মুখ খুললেন অজয়

করিনাকে করণ প্রশ্ন করেন তুমি শুনেছি, সইফের প্রাক্তন স্ত্রী অমৃতার সঙ্গেও সু-সম্পর্ক বজায় রাখো? পাশাপাশি প্রশ্ন করা হয়, তোমার সঙ্গে অমৃতার কি কথা হয়? উত্তরে করিনা বলেন, ''না, আমার সঙ্গে অমৃতার কোনওদিনই দেখা হয়নি, কথাও হয়নি। তবে আমি অমৃতাকে শ্রদ্ধা করি।'' করিনা আরও জানান, ''সইফের সঙ্গে আমার আলাপ অমৃতার সঙ্গে তাঁর বিচ্ছেদের বহু বছর পর। সইফ সেসময় কারোর সঙ্গেই ছিল না, সিঙ্গল ছিল। ''

আরও পড়ুন-ছেলেবেলার বান্ধবীর সঙ্গীতে জমিয়ে নাচলেন আলিয়া, ভাইরাল ভিডিও

করিনা সইফের সঙ্গে তাঁর সম্পর্কের শুরুর কথা বলতে গিয়ে জানান, গ্রীসে সইফ তাঁকে প্রথম প্রেম নিবেদন করেন। করিনা জানান, 'তশন' ছবির 'ছলিয়া ছলিয়া' গানের শ্যুুটিংয়ের সময় সইফ তাঁকে বিয়ের প্রস্তাব দেন। করিনার কথায়, ''একদিন সকালে উঠে হঠাৎই সইফ বলল, চলো বিয়ে করে ফেলি। সইফ বলে, চলো এখানকার কোনও চার্চে যাই আর বিয়ে করি। ও (সইফ) বলে আমি কোনও কিছুকে তোয়াক্কা করি না, বাকী জীবনটা তোমার সঙ্গে কাটাতে চাই।''

করিনা জানান, সইফ তাঁকে সারা ও ইব্রাহিমের কথাও জানিয়ে বলে, ওরা ওর জীবনে ভীষণ গুরুত্বপূর্ণ। পরে তিনিও সইফকে তাঁর প্রতি ভালোবাসার কথা জনিয়েছিলেন, এবং তাঁকে বিয়ে করতে সমস্ত সমস্যা সম্মুখীন হতেও রাজি বলে জানিয়েছিলেন বলে মন্তব্য করেন বেবো।

আরও পড়ুন-ছেলেবেলার বান্ধবীর বিয়ে, বিদায় জানাতে গিয়ে কেঁদে ভাসালেন আলিয়া

.