হিনা খানের এমএমএস ফাঁসের হুমকি

যে ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেট জুড়ে, সেখানে বিকাশের সঙ্গে অন্য কোনও মেয়েকে দেখা যাচ্ছে বলে পালটা দাবি করেন শিল্পা। শুধু তাই নয়, পরে সেই মেয়েটির একটি পর্ন ভিডিও টুইটারে শেয়ারও করেন টেলিভিশনের ‘ভাবিজি’।

Updated By: Apr 26, 2018, 06:01 PM IST
হিনা খানের এমএমএস ফাঁসের হুমকি

নিজস্ব প্রতিবেদন : বিগ বসের ঘরে থাকাকালীন শিল্পা শিন্দের সঙ্গে বিকাশ গুপ্তার ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ করা হয়েছে বলে সম্প্রতি সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। কিন্তু, বিকাশ তাঁর সঙ্গে প্রতি হিংসামূলক আচরণ করছেন। যে ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেট জুড়ে, সেখানে বিকাশের সঙ্গে অন্য কোনও মেয়েকে দেখা যাচ্ছে বলে পালটা দাবি করেন শিল্পা। শুধু তাই নয়, পরে সেই মেয়েটির একটি পর্ন ভিডিও টুইটারে শেয়ারও করেন টেলিভিশনের ‘ভাবিজি’। যা নিয়ে তাঁকে জোর আক্রমণ করেন হিনা খান এবং তাঁর বয়ফ্রেন্ড রকি জয়সওয়াল। কিন্তু, এবার শিল্পার ভক্তরা কি করলেন জানেন?

আরও পড়ুন : পাটনায় গিয়ে বাঙালি মোনালিসা কি করলেন জানেন?

রিপোর্টে প্রকাশ, পর্ন ভিডিও শেয়ার নিয়ে যখন হিনা খান এবং শিল্পা শিন্দের সঙ্গে বাকযুদ্ধ শুরু হয়েছে, সেই সময় টেলিভিশনের জনপ্রিয় ‘বহু’-র অশ্লীল এমএমএস শেয়ার করা হবে বলে হুমকি দেওয়া হয়। অভিযোগ, শিল্পা শিন্দের ভক্তরাই নাকি হিনা খানের পর্ন ভিডিও প্রকাশ করে দেবেন বলে হুমকি দেন। শুধু তাই নয়, হিনা খান সম্পর্কে বেশ কিছু অশ্লীল শব্দ প্রয়োগ করে, তাঁর বেশ কিছু ছবিও প্রকাশ করা হয়। যা নিয়ে ইতিমধ্যেই বেশ জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন : 'দিলবারো'-র সুরে অন্যরকম আলিয়া

তবে হিনা খান-কে নিয়ে যে ধরনের অশ্লীল শব্দ প্রয়োগ করে, বিভিন্ন ছবি ব্যবহার করা হয়েছে, তার প্রেক্ষিতে এবার মুখ খুলেছেন টেলিভিশন অভিনেত্রীর বন্ধু রকি জয়শওয়াল। তিনি বলেন, ওই ধরনের কাজের কোনও মানে হয় না। যে বা যাঁরা হিনা খান-এর সঙ্গে শিল্পা শিন্দের তুলনা করছেন, তা একেবারেই সঠিক কাজ নয় বলেও মন্তব্য করেন রকি।

দেখুন হিনার বন্ধু আর কী কী বললেন..

 

.