Maldives-এ বিকিনিতে Shilpa Shetty, ভাইরাল ভিডিয়ো

অভিনেত্রীকে ভালবাসা জানান সমীতা শেট্টি, নীলম কোঠারিরা 

Updated By: Feb 25, 2021, 06:27 PM IST
Maldives-এ বিকিনিতে Shilpa Shetty, ভাইরাল ভিডিয়ো
শিল্পা শেট্টি

নিজস্ব প্রতিবেদন : মালদ্বীপে (Maldives) গিয়ে এবার যেন ঝড় তুললেন শিল্পা শেট্টি। স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে মালদ্বীপে বেড়াতে গিয়ে বিকিনিতে ছবি শেয়ার করেন অভিনেত্রী। শিল্পার এই ছবি প্রকাশ্যে আসার পরপরই তা ভাইরাল হয় যায়। ডোরাকাটা বিকিনি পরে শিল্পা শেট্টি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ারের পরপরই তা দেখে ভালবাসা জানাতে শুরু করেন সমীতা শেট্টি, নীলম কোঠারিরা। শিল্পার ছবির নীচে কমেন্ট করতে দেখা যায় রাজ কুন্দ্রাকেও। শিল্পার (Shilpa Shetty) বিকিনি শ্যুটের সময় রাজ সেখানে হাজির ছিলেন। তাই অভিনেত্রী নিজের ছবি নীচে রাজের কথা কেন উল্লেখ করেননি, তা নিয়ে প্রশ্ন তোলেন শিল্পার ব্যবসায়ী স্বামী। যদিও পুরোটাই মজার ছলে।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

মালদ্বীপে গিয়ে মাঝ সমুদ্রে ডলফিন দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন শিল্পা শেট্টি। ডলফিন দেখে শিল্পার উচ্ছ্বাসের সেই  ভিডিয়ো (Video) প্রকাশ করা হয় সামাজিক মাধ্যমে। যা দেখে খুশি হয়ে যান অনেকেই।

আরও পড়ুন  : BJP-র 'পাওরি', ফাঁকা মাঠের ছবি শেয়ার করে ব্যঙ্গ Nusrat-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি মালদ্বীপে গিয়ে একের পর এক ছবি শেয়ার করেন আলিয়া ভাট (Alia Bhatt), বিপাশা বসুরা। প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জন কাপুর এবং শাহিন ভাটের সঙ্গে মালদ্বীপে যান আলিয়া। অন্যদিকে স্বামী করণ সিং গ্রোভারের জন্মদিন উপলক্ষ্যে মালদ্বীপে বেড়াতে যান বিপাশা। মালদ্বীপ থেকে বিপাশা যখন ছবি শেয়ার করেন, তা ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। এমনকী বয়স বাড়ার সঙ্গে সঙ্গে বিপাশার গ্ল্যামারও যে বাড়তে শুরু করেছে, এমন দাবি করেন অনুরাগীরা।

.