৪০ এ পা, দেখুন তো এই বলি অভিনেতাকে চিনতে পারেন কিনা?

দাদার জন্মদিনে ফিল্মি কায়দায় শুভেচ্ছা জানিয়েছেন ঈশান খট্টর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 25, 2021, 02:33 PM IST
৪০ এ পা, দেখুন তো এই বলি অভিনেতাকে চিনতে পারেন কিনা?

নিজস্ব প্রতিবেদন : দেখতে দেখতে পার করে ফেললেন ৪০টা বসন্ত। আরও একবছর বাড়ল বলিউডের 'লাভার বয়' শাহিদ কাপুরের বয়স। ২৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার ৪০ বছরের জন্মদিন সেলিব্রট করছেন শাহিদ। বুধবার রাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। দাদার জন্মদিনে ফিল্মি কায়দায় শুভেচ্ছা জানিয়েছেন ঈশান খট্টর। 

ইনস্টাগ্রামে দুটি ছবির কোলাজ পোস্ট করেছেন ঈশান। যার বাঁদিকে দেখা যাচ্ছে কিশোর শাহিদের কোলে ছোট্ট ঈশানকে। ডানদিকে শাহিদ ও ঈশানের বর্তমান সময়ের ছবি। মান্না দের বিখ্যাত গানের লাইন তুলে ক্যাপশানে ঈশান লিখেছেন, ''জিন্দেগি ক্যায়সি হ্য়ায় পহেলি হায়ে, কভি তো হাসায়ে, কভি রুলায়ে। তবে যাই হোক আমি তোমাকে সব সময়ের জন্য ভালোবাসি। শুভ জন্মদিন বড় ভাই।''

আরও পড়ুন-গ্রামের বাড়িতে 'রানী রাসমণি'র 'সারদামণি' ত্বরিতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishaan (@ishaankhatter)

অভিনেতা পঙ্কজ কাপুর ও নীলিমা আজিমের ছেলে শাহিদ কাপুরের জন্ম ১৯৮১র ২৫ ফেব্রুয়ারি। আর ঈশান খট্টর হলেন শাহিদের মা নীলিমা আজিম ও তাঁর দ্বিতীয় স্বামী রাজের খট্টরের সন্তান। তবে বর্তমানে নীলিমা ও ঈশান শাহিদ ও মীরার সঙ্গেই থাকেন। শাহিদের পাশাপাশি ঈশানে অভিনেতা হিসাবে বলিউডে পরিচিতি পেয়েছেন। শাহিদ ও ঈশান দুই ভাই একে অপরের কাছের। মীরার পর শাহিদের জন্মদিনে প্রথম শুভেচ্ছা বার্তাও এসেছে ঈশানের কাজ থেকেই। 

.