Shilpa Shetty: বাড়িতে গণপতি এনে নেটিজেনদের কুমন্তব্যের শিকার শিল্পা

প্রতিবারের মতো এবছরও বাড়িতে গণেশ পুজোর আয়োজন করেছেন অভিনেত্রী। 

Updated By: Sep 9, 2021, 03:17 PM IST
Shilpa Shetty: বাড়িতে গণপতি এনে নেটিজেনদের কুমন্তব্যের শিকার শিল্পা

নিজস্ব প্রতিবেদন: ইতিমধ্যেই  মহারাষ্ট্রে শুরু হয়ে গেছে গণেশ পুজো। রীতিনীতি মেনে বুধবারই বাড়িতে গণপতি নিয়ে এসেছেন অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa Shetty)। প্রতিবারই বাড়িতে গণেশ পুজো করেন অভিনেত্রী। এবারও তার অন্যথা হওয়ার নয়। বাড়িতে গণপতির আগমনে আনন্দিত শিল্পা সহ পরিবারের সকলেই। শিল্পার বাড়িতে গণপতি আনার ছবি নিমেষেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় শিল্পার সেই ছবিতেই ধেয়ে আসে সমালোচনার ঝড়। নেটিজেনরা সেই ছবি শেয়ার করে লেখেন, 'আগে নিজের স্বামীকে ঘরে ফেরান।' 

আরও পড়ুন: 'এবার পিল খাওয়ার সময় এসেছে', কেন এমন বললেন Priyanka Chopra!

পর্ণগ্রাফি মামলায় কিছুদিন আগেই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) গ্রেফতার করেছিল মুম্বই পুলিস। এই মামলায় রাজই প্রধান অভিযুক্ত। পর্ণোগ্রাফি তৈরি করা ও তা একটি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। ইতিমধ্যেই জামিন পেয়েছেন এই ব্যবসায়ী। কিন্তু শোনা যাচ্ছে রাজের এই ব্যবসা সম্পর্কে কিছুই জানতেন না শিল্পা। পর্ণোগ্রাফি মামলায় রাজের নাম সামনে আসার পরই ভেঙে পড়েন অভিনেত্রী। বেশ কয়েকদিন জনসমক্ষেও আসেননি তিনি। রাজের জামিনের পরই শ্যুটিংয়ে ফেরেন অভিনেত্রী। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.