'এবার পিল খাওয়ার সময় এসেছে', কেন এমন বললেন Priyanka Chopra!

 এই ছবি প্রসঙ্গে নিজেকে বড় একটা পুকুরের ছোট মাছের সঙ্গে তুলনা করে বসলেন প্রিয়াঙ্কা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 9, 2021, 02:37 PM IST
'এবার পিল খাওয়ার সময় এসেছে', কেন এমন বললেন Priyanka Chopra!

নিজস্ব প্রতিবেদন : হলিউডের নতুন ছবি 'দ্য ম্যাট্রিক্স রিসারেকশন' (Matrix Resurrections) এ দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra)কে। আজ (বৃহস্পতিবার) ৯ সেপ্টেম্বরই মুক্তি পাবে ছবির ট্রেলার। তার আগে এই ছবি প্রসঙ্গে নিজেকে বড় একটা পুকুরের ছোট মাছের সঙ্গে তুলনা করে বসলেন প্রিয়াঙ্কা। 

সোশ্যাল মিডিয়ায় ছবির টিজার শেয়ার করে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) লিখেছেন, "হ্যাঁ! সেই ওষুধ খাওয়ার সময় হয়ে গেছে ... Matrix Resurrections ট্রেলার বৃহস্পতিবার সকাল ৬টায় আসছে। এগিয়ে যান, আমার বায়োতে লিঙ্ক করুন দেখার জন্য। সিদ্ধান্ত আপনার!'' বৃহস্পতিবার সকাল ৬টা অর্থাৎ ভারতীয় সময় দুপুর সাড়ে ৩-টের সময় মুক্তি পাবে ছবির ট্রেলার। 

আরও পড়ুন-জন্মদিনে ‘Daddy Cool’গানে জমিয়ে নাচ Shahrukh-র শাশুড়ির, ভিডিয়ো পোস্ট Gauri-র

 প্রিয়াঙ্কা (Priyanka Chopra)  নতুন এই ছবির চরিত্রগুলির প্রথম লুক ইন্টারঅ্যাক্টিভ ওয়েবসাইট WhatIsTheMatrix.com-এর মাধ্যমে সামনে আনা হয়েছে। ব্যবহারকারীদের নীল বড়ি কিংবা লাল বড়ির মধ্যে যেকোনও একটি পছন্দ করতে বলা হয়েছে। প্রতিবার যখন একজন ব্যবহারকারী একটি বড়িতে ক্লিক করেন, তখন ফুটেজ কিছুটা বদলে যায়। লানা ওয়াচোস্কি পরিচালিত দ্য ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি প্রেক্ষাগৃহে এবং এইচবিও ম্যাক্সে মুক্তি পাবে আগামী ২২ ডিসেম্বর। লানা বোন লিলি ওয়াচোস্কির সাথে প্রথম তিনটি ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির ছবিত সহ পরিচালক হিসাবে কাজ করেছিলেন লানা। সহ-চিত্রনাট্যকার হিসাবেও কাজ করেছিলেন। 

এই ছবিতে প্রিয়াঙ্কা  (Priyanka Chopra)  ছাড়াও অভিনয় করেছেন কিয়ানু রিভস, ক্যারি-অ্যানি মস, ইয়াহিয়া আব্দুল-মতিন (২), জেদা পিংকেট স্মিথ, নিল প্যাট্রিক হ্যারিস, জোনাথন গ্রফ, জেসিকা হেনউইক, টেলমা হপকিন্স, এরেন্ডিরা ইবাররা, টবি ওনউমেয়ার, ম্যাক্স রিমেল্ট, ক্রিস্টিনা রিকি এবং ব্রায়ান জে স্মিথ। এছাড়া আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্প্রতি ঘোষিত বলিউড ছবি 'জি লে জারা'তেও দেখা যাবে প্রিয়াঙ্কাকে যার পরিচালক ফারহান আখতার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.