AC- ঘরের আরাম নয়, এবার জঙ্গলে রাত কাটাতে হবে Bigg Boss 15-র প্রতিযোগীদের

এবারের লড়াই যে আরও বেশ খানিকটা কঠিন হবে, সেটাও বেশ বোঝা যাচ্ছে। আর এবারের থিম জঙ্গল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 12, 2021, 01:36 PM IST
AC- ঘরের আরাম নয়, এবার জঙ্গলে রাত কাটাতে হবে Bigg Boss 15-র প্রতিযোগীদের

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ওটিটি (Bigg Boss Ott)-র ফাইনাল হতে আর মাত্র কয়েকটা দিন। দর্শকরা উদগ্রীব কে হবেন বিগ বস ওটিটি-র বিজয়ী? এসব জল্পনার মাঝেই সামনে এল বিগ বস ১৫-র (Bigg Boss-15) প্রোমো।  বিগ বস ১৫-র (Bigg Boss-15) প্রোমোতে স্পষ্ট যে আসন্ন সিজনে থাকতে চলেছে নানা চমক। এবারের লড়াই যে আরও বেশ খানিকটা কঠিন হবে, সেটাও বেশ বোঝা যাচ্ছে। আর এবারের থিম জঙ্গল।

সাধারণত বিগ বসের এসি ঘরে বেশ আরাম করেই থাকার সুযোগ পান প্রতিযোগীরা। আর এবার থাকতে হবে খোলা আকাশের নিচে, কোনও আরাম ছাড়াই। সলমন খান (Salman Khan) সঞ্চালিত বিগ বসের প্রমোয় দেখা যাচ্ছে একটি গাছ, যার নাম 'বিশ্বসুন্তরী'। কথা বলা সেই গাছের ভয়েস ওভারে শোনা গেল কিংবদন্তি অভিনেত্রী রেখার (Rekha) গলা। সলমন মশা তাড়াতে তাড়াতে গাছকে প্রশ্ন করেন, ''এখানে জাগিয়ে রাখার সমস্ত ব্যবস্থা তো রয়েছে। কিন্তু ঘুমোনোর ব্যবস্থা কোথায়? '' উত্তরে 'বিশ্বসুন্তরী' বলে আমাদের এখানে জঙ্গলের পরিবেশে ঘুম কোথা থেকে আসবে? বেশ বোঝা যাচ্ছে, ঠাণ্ডা হাওয়া আর পোকামাকড় সঙ্গেই সহবাস করতে হবে প্রতিযোগীদের।  প্রোমোর ক্যাপশানে লেখা, ''এবার বিগ বস ১৫-র (Bigg Boss-15) জঙ্গল থেকে শুরু, আপনি কতটা উত্তেজিত?''

আরও পড়ুন-কাঁচাপাকা চুল, টাকও দৃশ্যমান, দাড়িতেও পাক ধরেছে, এ কেমন চেহারা Prosenjit-র!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

প্রমোতে দেখা যাচ্ছে, জঙ্গলের মধ্যেই বিগ বসের বাড়ি খুঁজছেন সলমন (Salman Khan)। সব প্রতিযোগীদেরই এবার জঙ্গলে কাটাতে হবে, তারপর মিলবে বাড়ি। জানা যাচ্ছে, বিগ বস ওটিটি (Bigg Boss Ott)-র যিনি বিজেতা হবেন, তিনি আবার গিয়ে সলমন খানের বিগ বস ১৫-র (Bigg Boss-15) ঘরে গিয়ে ঢুকবেন, সঙ্গে থাকবেন চূড়ান্ত পর্বের আরও কিছু প্রতিযোগী। আর এছাড়াও নতুন তারকারা তো থাকছেনই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.